অ্যাকসেসিবিলিটি লিংক

ভয়েস অফ এ্যামেরিকার বাংলাদেশ সংবাদদাতাদের রিপোর্ট

  • Report Dhaka

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন যে, দেশে কোনধরণের অরাজকতা, হানাহানি বরদাশত্ করা হবে না। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আজ ঢাকায় এক জনসভায় তিনি একথা বলেন। বিএনপি নেতা খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে আপনি ভুল করেছেন। আপনার ভুলের মাশুল জনগণ কেন দেবে?
শেখ হাসিনা বলেন, বাংলার মানুষের কাছে আমরা কৃতজ্ঞতা জানাই। ৫ জানুয়ারি নির্বাচনে ভোট দিয়ে আবারো দেশকে এগিয়ে নেয়ার সুযোগ করে দিয়েছে। আমরা এক বছর সফলতার সঙ্গে কাটিয়েছি।

এ সম্পর্কে ঢাকা থেকে রিপোর্ট পাঠিয়েছেন জহুরুল আলম

BNP Chair Person Begum Khaleda Zia এখনো অবরুদ্ধ অবস্থাতেই রয়েছেন। তাঁর সঙ্গে দেখা করেছেন যেসব নেতানেত্রিরা,তাঁরা জানিয়েছেন-অবরোধ আন্দোলন তিনি অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন।দলীয় Chair Person-কে অবরুদ্ধ রাখার প্রতিবাদে ঢাকা বিভাগের জেলা সমূহ সহ চোদ্দ জেলায় যে হরতাল হলো তারই বিবরণ দিয়ে রিপোর্ট পাঠিয়েছেন ঢাকা থেকে আমির খসরু।

তৈরী পোশাক শিল্প-মালিকদের সংগঠন BGMEA বলেছে, রাজনৈতিক সহিংস কর্মসুচীর কারণে গত ১২ দিনে সাড়ে চারশো কোটি টাকার ক্ষতি হয়েছে। আর প্রতিদিন লক্ষ লক্ষ টাকার পোশাক রফতানী বাধাগ্রস্থ হচ্ছে।

এ সম্পর্কে ঢাকা থেকে সংবাদদাতা আমীর খসরুর রিপোর্ট

XS
SM
MD
LG