অ্যাকসেসিবিলিটি লিংক

রাজনীতিকে শান্তিপূর্ণ ভাবে এগিয়ে নিতে বিএনপি সহ সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের


Hasina Press Conference

Hasina Press Conference

বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম রাজনীতিকে শান্তিপূর্ণ ভাবে সামনের দিকে এগিয়ে নিতে বিএনপি সহ সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন।

২০১৪ সালের ৫ই জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে 'গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন কালে ঢাকায় মঙ্গলবার আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে সৈয়দ আশরাফ বলেন দেশে নির্বাচন হবে, সুষ্ঠু নির্বাচন হবে এবং ওই নির্বাচনে একটি জীবনও হত্যার প্রয়োজন হবে না, কারন তার দল গণতন্ত্রে বিশ্বাস করে।

২০১৫ সালের ৫ জানুয়ারিকে কেন্দ্র করে বিএনপির আন্দোলনের সমালোচনা করে সৈয়দ আশরাফ বলেন ওই আন্দলনে ৬৫ জনকে হত্যা এবং দেড় হাজার মানুষকে আহত করা হল, অর্থনীতির ক্ষতি হলো ১৭ হাজার ১৫০ কোটি টাকার, গাড়ি পুড়েছে সাতশো এবং পরীক্ষা বন্ধ করা হল।

তিনি বলেন, এটা যদি গণতন্ত্রের জন্য করা হয় তবে এর প্রয়োজন ছিল না কারন গণতন্ত্রের জন্য মানুষ হত্যা করতে হয় না। আসলে বিএনপি দেশটা অকার্যকর করতে চেয়েছিল বলে তিনি উল্লেখ করেন ।

আওয়ামী লীগ এ উপলক্ষে ঢাকার ধানমণ্ডিতে রাসেল স্কয়ারে পৃথক একটি সমাবেশ করে। এ ছাড়াও সারা দেশে সভা সমাবেশেরে মাধ্যমে দিনটি পালন করেছে আওয়ামী লীগ। ঢাকা থেকে জহুরুল আলম।

XS
SM
MD
LG