অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ভাইপো সড়ক দুর্ঘটনায় আহত, তদন্তে সিআইডি


পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দুর্ঘটনায় আহত হয়েছেন। তৃণমূলের এই সাংসদ মাথা, ঘাড় ও পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তিনি বেলভিউ নার্সিংহোমে ভর্তি হয়েছেন।

অভিষেকের গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন, চালককে কেউ কি কিছু খাইয়ে দিয়েছিল? -ইতোমধ্যেই তা সিআইডি'কে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

বহরমপুর থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনায় গুরুতর আহত হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে।

পুলিশ সূত্রের খবর, অভিষেকের গাড়ির আগে ও পিছনে একটি করে পাইলট কার ছিল। ওই তিনটি গাড়ির সামনে, খারাপ হয়ে যাওয়ায় দুধের গাড়িকে টেনে নিয়ে যাচ্ছিল একটি ক্রেন। ওভারটেক করতে গিয়ে ক্রেনটিতে ধাক্কা লেগে উল্টে যায় প্রথম পাইলট কার। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে পাইলট কারে ধাক্কা মেরে উল্টে যায় অভিষেকের গাড়িও।

Calcutta MP

Calcutta MP

অভিষেক ছাড়াও গাড়িতে ছিলেন তাঁর ব্যক্তিগত সচিবসহ কয়েকজন। আহত হন তাঁরাও। পিছনে আসা একটি গাড়ি থামিয়ে দ্রুত বেলভিউ নার্সিংহোমে নিয়ে আসা হয় অভিষেককে। করা হয় সিটি স্ক্য্যান ও এক্স-রে।

দুর্ঘটনার পরই রাজ্য পুলিশের ডিজি সুরজিত্‍ কর পুরকায়স্থ ফোনে খবর দেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। কিছুক্ষণ পর, ডিজিকে ফোন করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী বলেন, আমি জানতে পেরেছি, অভিষেকের গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন। চালককে কেউ কিছু খাইয়ে দিয়েছিল কি? কোনও অন্তর্ঘাত আছে কি না দেখুন। এরপরই দুর্ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয় সিআইডি'র হাতে। তদন্তভার পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় সিআইডি। কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।

XS
SM
MD
LG