অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশ ভারতের তিনটি একদিনের ম্যাচের সিরিজ শেষ হলো, ভারতের জয়ের মাঝে। ক্রিকেটে হারজিত তো থাকেই। তবে এবার যেন নতুন জোয়ার এসেছে এক তরুণ বোলার সাতক্ষীরার মুস্তাফিজের দূর্দান্ত বোলিংএ। ক্রিকেট রেকর্ড তিনটি ম্যাচে ১৩ উইকেট, অসাধারণ খেলেছে এই ক্রিকেটার তার প্রথম সিরিজে।

ভয়েস অফ আমেরিকার স্টুডিও থেকে রোকেয়া হায়দার ঢাকায় টেলিফোনে ক্রীড়া ভাষ্যকার-সাংবাদিক দিলু খোন্দকারের সঙ্গে এই খেলা নিয়ে আলোচনা করলেন।

একটি বিষয় অনেকেই মনে করছেন, এই তৃতীয় ম্যাচে বাংলাদেশ টসে জিতে ফিল্ডিং না করে, ব্যাট হাতে নিলে হয়তো ফলাফল ভাল হতো, অন্যরকম হতো। আর মুশফিকের টিমে এবার কিছু রদবদল করতে হয়েছে, যা ক্রিকেটারদের অসুস্থতার কারণে হতেই পারে, কিন্তু এই ম্যাচে খেলোয়াড় পরিবর্তনের প্রভাবটা অনুকুল হয়নি। ভারত ৬ উইকেটে ৩১৭ রাণ করলো জবাবে বাংলাদেশ ২৪০ রাণ করলো, সফরকারী দল জিতে গেল ৭৭ রাণে। তবে হ্যাঁ, সিরিজ তো জয় করলো বাংলাদেশ। আগামী মাসে দক্ষিণ আফ্রিকা যাচ্ছে বাংলাদেশে, তার আগে ভারতের সঙ্গে এই সিরিজে বাংলাদেশের চমত্কার ফলাফল অবশ্যই সহায়ক হবে, বাংলাদেশ আরও দক্ষতা, আস্থার সঙ্গে মাঠে নামবে সেই আশাই করছে দেশের ক্রিকেট ভক্তরা।

XS
SM
MD
LG