অ্যাকসেসিবিলিটি লিংক

গণফ্রন্টের প্রধান নেতা আব্দুর রেজ্জাক মোল্লা বলেছেন তারা অন্য দলের সঙ্গে জোট গড়ে আগামী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন


Map showing the location of Dimapur, India

Map showing the location of Dimapur, India

পশ্চিমবঙ্গের আগামী বিধান সভা নির্বাচনে বামফ্রন্ট বা কংগ্রেসের সংগে গণতান্ত্রিক ও ধর্ম নিরপেক্ষ জোট গড়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে ভারতীয় ন্যায় বিচার পার্টি তথা গণফ্রন্টের প্রধান নেতা আব্দুর রেজ্জাক মোল্লা।

সি পি আই এম পার্টি থেকে বহিষ্কৃত এই নেতা কলকাতায় এক সাংবাদিক বৈঠকে এক প্রশ্নের জবাবে বলেন “আমাদের নিজেদের যা শক্তি তাতে একক ভাবে সব আসনে লড়াই করার শক্তি নেই তাই বি জে পি বা তৃণমূলের বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে আমরা গণতান্ত্রিক ও ধর্ম নিরপেক্ষ জোট গঠনের পক্ষে সওয়াল করতে প্রস্তুত আছি।”

সেই সংগে তিনি জানিয়েছেন ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক জোট গড়া নিয়ে কিছু প্রস্তাব তিনি পেয়েছেন। সি পি আই এম এর রাজ্য সম্পাদক তথা রাজ্যের বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র তাকে এ ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন। গণফ্রন্টের সংগে কিছু আলোচনা না করে এই মুহূর্তে তিনি কিছু বলার পক্ষপাতী নয় বলে সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন আব্দুর রেজ্জাক মোল্লা। সেই সংগে তার বক্তব্য তিনি এই মুহূর্তে কোনো বড় দলের মধ্যে যুক্ত নন কিন্তু কোনো বড় রাজনৈতিক দলের পক্ষে কোন প্রস্তাব এলে তা বিবেচনা করা যেতে পারে এবং সেটা সব দলের ক্ষেত্রে প্রযোজ্য বলেও তার বক্তব্য।

এ সম্পর্কে কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়ের রিপোর্ট।

XS
SM
MD
LG