অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিম মেদিনীপুরের নারায়ন গড়ে ১৪টি সরকারী প্রকল্পের শিল্যানাস করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়


দ্বিতীয় বার রাজ্য প্রশাসনের আসনে বসে রাজ্যের পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ন গড়ের মানুষের কাছে আজ কথা রাখলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন সরকারের আজই ছিল প্রথম দিন। যেখানে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে বিভিন্ন সরকারী প্রকল্পের পরিষেবা প্রদান এবং বিভিন্ন প্রকল্পের শিল্যানাস অনুষ্ঠান সম্পন্ন হল। যা সবটাই আজ অনুষ্ঠিত হয় পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ন গড়ে।

এদিন মুখ্যমন্ত্রী ১৪টি সরকারী প্রকল্পের শিল্যানাস করেন এবং ষোলো হাজার মানুষের হাতে বিভিন্ন সরকারী পরিষেবার আনুষ্ঠানিক সূচনা করেন।

উল্লেখ করা যেতে পারে অতি সম্প্রতি রাজ্যের বিধান সভা নির্বাচনের সময় নারায়ন গড়ে এসে নির্বাচনী প্রচারে মমতা বন্দোপাধ্যায় বলে ছিলেন যদি নারায়ন গড়ে তৃনমূল কংগ্রেস প্রার্থী প্রদ্যোৎ ঘোষ জেতে, তাহলে নতুন সরকারের প্রকল্প ও পরিষেবার সূচনা তিনি এই নারায়ন গড় থেকেই শুরু করবেন।

প্রসংগত বলা যেতে পারে এই কেন্দ্রে বাম প্রার্থী ছিলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। এবং এই কেন্দ্রটিতে একটু বেশী মাত্রায় গুরুত্ব দিয়েই নির্বাচনে লড়েছিল তৃনমূল কংগ্রেস এমনই অভিমত রাজনৈতিক বিশ্লষকদের। এবং তৃনমূল কংগ্রেস জয়লাভও করে এই কেন্দ্রে। কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।

XS
SM
MD
LG