অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতে জিহাদ শুরু করতে হবে: নির্দেশ উপমহাদেশের আল কায়দা প্রধানের


Bangladeshi Terrorists

Bangladeshi Terrorists

সম্প্রতি উপমহাদেশের আল কায়দা প্রধান মৌলানা আসিম উমর এক নয়া ভিডিও বার্তায় ভারতীয় মুসলিমদের নির্দেশ দিয়েছে, আইএএস ও আইপিএস অফিসারদের খুন করে দেশে জিহাদ শুরু করতে হবে। ঐ ভিডিও বার্তা সূত্রে দেশের খবরে প্রকাশ এবং তা থেকেই জানা যাচ্ছে ভিডিওতে উমর বলেছেন, ভারত রাষ্ট্র ও তার প্রতিটি বিভাগ ভারতীয় মুসলিমদের ওপর ‘হামলা’-র জন্য দায়ী। তা না হলে এত সহজে মুসলিমদের ‘খতম’ করা যেত না।

পুলিশ প্রশাসনকে রেয়াত না করে মুসলিম যুবকরা যাতে দেশজুড়ে খুন, সন্ত্রাসের রাজত্ব কায়েম করে তার আহ্বান জানিয়েছে সে। আল কায়দা প্রধানের বক্তব্য, ভারতীয় মুসলিমরা সিরিয়ার দিকে তাকাক, তাদের জঙ্গি ভাইদের পদাঙ্ক অনুসরণ করুক, দেখুক, কীভাবে একের পর এক জঙ্গি জন্ম নিয়ে গোটা এলাকা তছনছ করে দিয়েছে।

মুসলিমদের প্রতি তার আহ্বান, আইএএস ও আইপিএস অফিসারদের খুন করতে শুরু করুক তারা। তাঁদের ওপর লুঠপাট চালাক, যাতে তা দেখে উদ্বুদ্ধ হয়ে অন্যরা দেশে দাঙ্গা বাধাতে পারে।

আলকায়দা প্রধানের নয়া এই ভিডিও বার্তা যদিও হালকাভাবে নিচ্ছেন না ভারতীয় গোয়েন্দা অফিসাররা। আইএএস, আইপিএস অফিসারদের নিরাপত্তা বাড়ানোর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে কেন্দ্রীয় সরকারী সূত্রের খবর। একই সাথে বোঝার চেষ্টা হচ্ছে, নয়া এই ভিডিও ঠিক কতটা মানুষের মধ্যে প্রভাব ফেলতে পারে। কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।


XS
SM
MD
LG