অ্যাকসেসিবিলিটি লিংক

আইএস জঙ্গী নেতার খোঁজে হুগলীতে তল্লাশি


পশ্চিমবঙ্গের হুগলী জেলায় ডেরা বাঁধতে পারে আইএস জঙ্গী নেতা, এই খবরের ভিত্তিতে তার খোঁজে হুগলীর তারকেশ্বরসহ বেশ কিছু এলাকায় তল্লাশি চালাল ন্যাশনাল ইনভেষ্টিগেশন এজেন্সি- এন আই এ।

সম্প্রতি আইএস এর হয়ে প্রচারের অভিযোগে দূর্গাপূরের ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র আশিক আহমেদকে আটক করে এন আই এ। দিল্লীতে নিয়ে গিয়ে তাকে জেরাও করে গোয়েন্দারা। জেরার মুখে আশিকই গোয়েন্দাদের জানায় যে, জারির নামের এক আইএস জঙ্গি তার সঙ্গে দেখা করে ছিল এবং সে আশ্রয় নিয়েছিল হুগলিতে।

গোয়েন্দাদের ধারনা জারির নামের ঐ আইএস জঙ্গী হুগলির তারকেশ্বরেই আশ্রয় নিয়েছিল। কারন তারকেশ্বরের কিছু ছবি যে আশিক মেল করে আইএস নেতাদের পাঠিয়েছিল সেই বিষয়ে নিশ্চিত গোয়েন্দারা।

গোয়েন্দাদের কাছে খবর জারির অন্তত সাতদিন তারকেশ্বরের কাছাকাছি কোনো জায়গায় আশ্রয় নেয় এবং কোন হোটেল বা গেষ্ট হাউসেই যে ছিল সে ব্যাপারে নিশ্চিত এবং আশিক ও জারির দুজনেই যে তারকেশ্বরের মন্দির সংলগ্ন এলাকাতেই তারা যে ছবি তুলেছিল, সেই তথ্যই গোয়েন্দাদের কাছে এসেছে।

এসবের খোঁজেই এন আই এ'র গোয়েন্দারা তারকেশ্বর সহ হুগলি জেলার বিভিন্ন এলাকায় আই এস জঙ্গী জারির খোঁজে জোর তল্লাশি চালিয়ে যাচ্ছে বলেই এন আই এ সূত্রের খবর। কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।

XS
SM
MD
LG