অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতের পুলিশ আজ বলেছে যে সেখানকার মধ্যপ্রদেশ রাজ্যে একজন সুইস পর্যটককে দলবদ্ধ ভাবে ধর্ষণের কথা গ্রেপ্তারকুত পাজ্জ্ন স্বীকার করেছে।

৩৯ বছর বয়সী এই ভদ্রমহিলা তাঁর স্বামীর সঙ্গে সাইকেল চালাচ্ছিলেন যখন বনের ভেতর তাদের রাস্তার ধারে তাঁবু এলাকায় একদল লোক তাদের আক্রমণ করে। তারা মন্দিরের শহর ওরছা থেকে ফেরত আসছিলেন।

পুলিশের উপ পরিদর্শক ডি কে আর্য বলেনন যে ঐ লোকগুলো স্বামীকে প্রহার করে এবং তার স্ত্রীকে ধর্ষণ করে। তা ছাড়া তারা ঐ দম্পতির কাছ থেকে একটি ল্যাপটপ , দশ হাজার টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

আর্য বলেন যে ছয়/সাতজন লোক সুইজ দম্পতিকে তাদের তাবুতে আক্রমণ চালায় এবং অন্তত চারজন ঐ মহিলাকে ধর্ষণ করে। পরে ঐ ভদ্রমহিলাকে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

এ দিকে শনিবার রাতে ভারতে নিযুক্ত সুইস রাষ্ট্রদূত Linus von Castelmur বলেন যে তিনি ঐ দম্পতির সঙ্গে কথা বলেছেন এবং ভারতীয় কর্তৃপক্ষ এই ঘটনার যাতে দ্রুত তদন্ত করে , সে বিষয়ে দাবি জানিয়েছেন। তারা আগ্রার পথে ভ্রমণ করছিলেন। মুম্বাই থেকে নতুন দিল্লি পর্যন্ত তিন মাসব্যাপী সাইকেল ভ্রমণের অংশ ছিল এই যাত্রা ।
XS
SM
MD
LG