অ্যাকসেসিবিলিটি লিংক

টেলিভিশনের অতি প্রিয় চেনামুখ ফারজানা ব্রাউনিয়া মানুষের হৃদয়ে ঠাঁই করে নিতে চান

  • রোকেয়া হায়দার

ফারজানা ব্রাউনিয়া

ফারজানা ব্রাউনিয়া

ফারজানা ব্রাউনিয়া, বাংলাদেশ এবং বহির্বিশ্বে বাংলাভাষীদের কাছে অত্যন্ত জনপ্রিয় এক নাম। চ্যানেল আই টেলিভিশনের সাড়া জাগানো সঙ্গীত মুখর অনুষ্ঠান এবং দুবাই থেকে চ্যানেল আই এর বিশেষ বার্ষিক অনুষ্ঠান উপস্থাপন করেন।

ভয়েস অফ আমেরিকার সঙ্গে সাক্ষাতকারে ব্রাউনিয়া, বাংলাদেশ টেলিভিশনের মিনি পর্দায় সংবাদ পাঠক হিসেবে শুরু করা সেই দিনগুলির কথা স্মরণ করেন। তারপর চ্যানেল আই এর ব্যবস্থাপক পরিচালক ফরিদুর রেজা সাগরের আমন্ত্রণে অনেক বড় একটি অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব গ্রহণ করেন । দুবাই থেকে সেই অনুষ্ঠান উপস্থাপনার সময় – প্রবাসী বাঙ্গালীদের আবেগ অনুভুতি তার মনকে যে ভাবে নাড়া দিয়েছে সে কথা বলেন।

ফারজানা ব্রাউনিয়া বলেন – “লাক্স চ্যানেল আই পারফর্মেন্স এওয়ার্ড অনুষ্ঠানটি বাঙ্গালীদের প্রাণের অনুষ্ঠান। বিশেষ করে যারা দেশের বাইরে থাকেন, মধ্যপ্রাচ্যে যারা আছেন। সারা বছর কর্মব্যস্ততার মাঝে তারা অপেক্ষা করে থাকেন সেই অপূর্ব অনুষ্ঠান দেখার জন্য। সেটা একটা দেখার মত ঘটনা এবং জীবনের শ্রেষ্ঠ অনুভুতির মত একটি অনুভুতি বলে আমার মনে হয়। সেখানে ৪০ হাজার বাঙ্গালী যখন সমবেত হয়, একেবারে একসঙ্গে আনন্দে যখন গর্জে ওঠে, মনে হয় যেন রয়াল বেঙ্গল টাইগাররা বোধহয় গর্জে উঠছে”।

XS
SM
MD
LG