অ্যাকসেসিবিলিটি লিংক

দুর্বৃত্তরা কুষ্টিয়া শহরে একজন হোমিওপ্যাথি চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে


অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কুষ্টিয়া শহরের একটি এলাকায় একজন হোমিওপ্যাথি চিকিৎসককে কুপিয়ে হত্যা ও তার সঙ্গী কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষককে গুরুতর আহত করেছে।

গুরুতর আহত বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে প্রথমে কুষ্টিয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার আরও অবনতি হলে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, হোমিওপ্যাথি চিকিৎসক মীর সানাউর রহমান প্রতি শুক্রবার বিনা পয়সায় চিকিৎসা দেয়ার জন্যে সকালে শহরেরই উপকন্ঠে তার একটি বাড়িতে যাচ্ছিলেন; এ সময় তার সঙ্গী ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সাইফুজ্জামান। তারা দ'জনই খুবই আধুনিক মনস্ক ও বাউল তত্ত্বাবলম্বী ছিলেন বলে এলাকাবাসী জানিয়েছেন। ঘটনার সঙ্গে জঙ্গী সম্পৃক্ততার বিষয়ে পুলিশ কিছু জানাতে পারেনি; তদন্ত চলছে বলে জানিয়েছে। তবে সামপ্রতিক হত্যাকান্ডের সাথে এই ঘটনার মিল পাচ্ছেন বিশেষজ্ঞরা।
এদিকে, কুষ্টিয়ায় বল সদৃশ্য বস্তু-যা কিনা আসলে বোমা- তা নিয়ে খেলার সময় একপট শিশু নিহত হয়েছে।
এদিকে, যুক্তরাষ্টেরে পররাষ্ট্র দফতরের মুখপাত্র জন কিরবি নিয়মিত এক সংবাদ ব্রিফিংয়ে বলেন, বাংলাদেশের সংখ্যালঘুদের ওপর বেশ কিছু হামলার ঘটনায় যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন এবং এনিয়ে চিন্তিতও ।এ ধরনের সহিংসতার বিষয়টি যুক্তরাষ্ট্র গভীরভাবে নজর রাখছে। ছোট ছোট সন্ত্রাসী গ্রুপগুলোর এই হামলা বাংলাদেশের অধিকাংশ মানুষের দৃষ্টিভঙ্গির প্রতিফলন নয় এবং বাংলাদেশের মানুষ এসব সহিংসতাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করে বলে জন কিরবি উল্লেখ করেন।........ঢাকা থেকে আমীর খসরু

XS
SM
MD
LG