অ্যাকসেসিবিলিটি লিংক

পাকিস্তানি নিরাপত্তা বাহিনী সরকার বিরোধী প্রতিবাদকারীদের রাষ্ট্রীয় টেলিভিশন স্টেশন থেকে হঠিয়ে দিয়েছে


Pakistan

Pakistan

পাকিস্তানি নিরাপত্তা বাহিনী শত শত সরকার বিরোধী প্রতিবাদকারীকে রাষ্ট্রীয় টেলিভিশন স্টেশন থেকে সরিয়ে দিয়েছে। এর আগে বিক্ষোভকারীরা টেলিভিশন ভবনটি দখল করে এবং অল্প সময়ের জন্য সম্প্রচার বন্ধ রাখে।

প্রতিবাদকারীরা প্রধানমন্ত্রী নাওয়াজ শরীফের পদত্যাগ দাবি করে এবং সোমবার পাকিস্তানি টেলিভিশনের ধফতরে চড়াও হয়। টেলিভিশন চ্যানেলটি রাজধানী ইসলামাবাদে তাদের দফতরে বিক্ষোভকারীদের উপস্থিতির খবর সরাসরি প্রচার করে।

টেলিভিশন স্টেশনে বিরোধী নেতা ইমরান খান যিনি এক সময় ক্রিকেট খেলোয়াড় ছিলেন তিনি বিক্ষোভকারীদের বলেন মি শরীফের পাকিস্তানে নেতৃত্ব দেওয়ার নৈতিক অবস্থান নেই।

তিনি বলেন " আমরা নাওয়াজ শরীফকে বলছি তার এখন ক্ষমতা ছেড়ে দেওয়া উচিৎ কারণ আজ পাকিস্তানের সর্বত্র লোকজন তার বিরুদ্ধে প্রতিবাদ জানাবে, পাকিস্তানি জনগনের ক্ষতি হবে, লোকজনের সম্পত্তির ক্ষতি হবে, সব আপনার কারণে, আপনার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের কোন নৈতিক অবস্থান নেই।."

বিক্ষোভকারীরা কয়েক সপ্তাহ ধরে প্রতিবাদ করছে। কিন্তু খান এই প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন যে প্রধান মন্ত্রী পদত্যাগ না করা পর্যন্ত তিনি সরকার বিরোধী বিক্ষোভ প্রত্যাহার করবেন না।

XS
SM
MD
LG