অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন


তেসরা জানুয়ারি মধ্যরাত থেকে এখন ও পর্যন্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুলশানে নিজের দপ্তরে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন।এ দিকে গ্রেপ্তারকৃত নেতা শামসের মুবিন চৌধুরীকে পাঁচ দিনের পুলিশ রিম্যান্ডে নেওয়া হয়েছে। বিএনপি অবরোধ অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে , এ দিকে অবরোধ চলাকালে বাস ক্ষতিগ্রস্ত হলে ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন , স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।ঢাকা থেকে আমাদের সংবাদদাতা আমির খসরুর বিস্তারিত টেলিফোন বার্তা :

please wait

No media source currently available

0:00 0:00:49 0:00
সরাসরি লিংক

আমির খসরু ঢাকা থেকেই আরেকটি প্রতিবেদনে জানাচ্ছেন যে Amnesty International এবং Human Rights Watch পৃথক দুটি বিবৃতিতে বাংলাদেশের বিরোধীদলের ওপরে তাদের কথায় , দমন পীড়ন ও গ্রেপ্তার বন্ধ করার এবং সংবাদ মাধ্যমের স্বাধীনতার উপর হস্তক্ষেপনা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছে।

please wait

No media source currently available

0:00 0:01:11 0:00
সরাসরি লিংক

শ্বের ৫০ টি দেশ থেকে আসা , তবলিগ জামাতের অনুগত লাখ লাখ মুসুল্লি বিশ্ব ইজতিমার প্রথম পর্বে অংশ নিচ্ছেন বলে আয়োজকরা জানিয়েছেন। ঢাকার অদূরে টঙ্গির কাছে তুরাগ নদীর তীরে ইজতিমার প্রথম দিন আজ শুক্রবার সেখানে জুম্মার নামাজ আদায় করেন বিশাল সংখ্যক মানুষ । এ নিয়ে এই প্রতিবেদনটি পাঠিয়েছেন আমাদের ঢাকা সংবাদদাতা জহুরুল আলম

please wait

No media source currently available

0:00 0:00:37 0:00
সরাসরি লিংক

XS
SM
MD
LG