অ্যাকসেসিবিলিটি লিংক

ব্যক্তি ও দলীয় স্বার্থকে জলাঞ্জলি দিতে শেখ হাসিনার আহ্বান

  • মতিউর চৌধুরী

ঢাকার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন

ঢাকার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ সফর শেষে ঢাকায় এক সংবাদ সম্মেলনে , বিরোধীদলকে সংসদে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন যে জনগণকে কষ্ট না দিয়ে বিরোধী দল যে সংসদে এসে দাবি দাওয়া পেশ করুক।

ড ইউনুস সম্পর্কে প্রধানমন্ত্রী এক প্রশ্নের জবাবে বলেন যে তহবিলে সরানোর অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এসবের তদন্ত হওয়া উচিত। দেখা উচিত, এটা কেন হলো? শেখ হাসিনা বলেন, গ্রামীণ ব্যাংককে এমনভাবে কবজা করা হয়েছে যেন এটা ব্যক্তিগত সম্পত্তি। তবে ধোকা দিয়ে বেশি দিন চলে না। গরিব মানুষের রক্ত চুষে খেলে ধরা খেতে হয়। প্রধানমন্ত্রী গতকাল রোববার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রাশিয়া, বেলজিয়াম ও জাপান সফরের বিষয়বস্তু এবং বাংলাদেশের প্রাপ্তি তুলে ধরতে গিয়ে প্রধানমন্ত্রী বিরোধী দলকে সংসদে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। বলেছেন, ব্যক্তি এবং দলীয় স্বার্থকে জাতীয় স্বার্থের চেয়ে বড় করে না দেখতে। সংসদে এসে যত খুশি কথা বলার আহ্বানও জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলকে সংসদে ফেরার আহ্বান জানিয়ে বলেছেন, 'ব্যক্তিগত ও দলীয় স্বার্থকে জাতীয় স্বার্থের চেয়ে বড় করে দেখবেন না। ধ্বংসাত্মক কার্যকলাপের মাধ্যমে জনগণকে কষ্ট দেবেন না। জনগণের সম্পদ ধ্বংস করবেন না। দেশ-জাতি ও জনগণের স্বার্থে গঠনমূলক সমালোচনা করুন।

সংশ্লষ্ট

XS
SM
MD
LG