অ্যাকসেসিবিলিটি লিংক

ডনাল্ড ট্রাম্প তাঁর দলের শীর্ষ নির্বাচিত কর্মকর্তাদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন


রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থী ডনাল্ড ট্রাম্প তাঁর দলের শীর্ষ নির্বাচিত কর্মকর্তা এবং প্রতিনিধি পরিষদের স্পিকারের সঙ্গে সোমবার নতুন বিতর্কে জড়িয়েছেন। যারা স্বীকার করে নিয়েছেন যে ডেমোক্রেটিক পদপ্রার্থী হিলারী ক্লিনটন নির্বাচনে জয়ী হবেন এবং নতুন জরীপে দেখা যাচ্ছে হিলারী তাৎপর্যপূর্ন অগ্রগতির নিশ্চিত প্রান্তে রয়েছেন।

প্রতিনিধি পরিষদের স্পিকার পল রায়ান কনফারেন্স কলের মধ্য দিয়ে তার রিপাবলিকান সহকর্মীদের বলেন যে, ডনাল্ড ট্রাম্পের প্রায়ই করা অবিবেচক মন্তব্য, যা ভোটারদের বিক্ষুব্ধ করে, তেমন মন্তব্যবের সমর্থনে তিনি আর কোন কিছু বলবেন না। ডনাল্ড ট্রাম্পের ঐসব মন্তব্যের মধ্যে অর্ন্তভূক্ত রয়েছে ২০০৫ সালের একটি টেপে মহিলাদের সম্পর্কে করা অশ্লীল মন্তব্য।

রায়ান আরো বলেন, ৮ নভেম্বরের নির্বাচনের আগের শেষ সপ্তাহে প্রতিনিধি পরিষদে সংখ্যাগরিষ্ঠতা ধরে রাখতে তিনি অন্য রিপাবলিকান প্রার্থীদের জন্য প্রচারাভিযান চালাবেন।

এদিকে, ডনাল্ড ট্রাম্প এক টুইটার বার্তায় বলেন, পল রায়ানের উচিত- বাজেটের ভারসাম্য, চাকরী এবং অবৈধ অভিবাসনের বিষয়ে আরো বেশী সময় ব্যয় করা এবং রিপাবলিকান দলের মনোনিত প্রার্থীর সঙ্গে দ্বন্দ করে সময় নষ্ট না করা।

XS
SM
MD
LG