অ্যাকসেসিবিলিটি লিংক

প্রয়াত হলেন অভিনেতা বিনোদ খান্না। মৃত্যু কালে বয়স হয়েছিল সত্তর বছর, তিনি ক্যানসারে ভুগছিলেন আজ সকালে মুম্বইয়ের এক হাসপাতালে তাঁর মৃত্যু হয়। গত একত্রিশেমার্চ থেকে হাসপাতালে ভর্তি ছিলেন একসময়ের পর্দায় ঝড় তোলা অত্যন্ত সুদর্শন এই অভিনেতা।

ছেলে রাহুল খান্না জানান, শরীরে জলাভাবের জেরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রীতিমত অসুস্থ অবস্থায় তাঁর একটি ছবি ভাইরাল হয়ে যায়। পরিবার থেকে জানানো হয়, ভাল আছেন তিনি, সুস্থ হয়ে উঠছেন। যদিও তখনই শোনা যায়, সম্ভবত ক্যানসার হয়েছে তাঁর।পঞ্জাবের গুরুদাসপুর কেন্দ্রের বিজেপি সাংসদ ছিলেন তিনি। কিন্তু বিনোদ খান্নার রাজনৈতিক কেরিয়ারের সাফল্য কখনওই তাঁর ফিল্মি কেরিয়ারকে ছুঁতে পারেনি। ঊন্নিশো আটষট্টি-তে বড় পর্দায় অভিষেক থেকে তিনি একশো চল্লিশের বেশি ছবিতে কাজ করেছেন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম সেরা সুদর্শন এই অভিনেতা অ্যাকশন রোলেও ছিলেন দুর্দান্ত। অমর আকবর অ্যান্টনি, কুরবানি, অচানক- একের পর এক সুপার ডুপার হিট ছবি দিয়েছেন তিনি। একটা সময় তাঁকেই মনে করা হত অমিতাভ বচ্চনের যোগ্য প্রতিদ্বন্দ্বী। কিন্তু আধ্যাত্মিকতায় আকৃষ্ট হয়ে পড়ায় কেরিয়ারের একটা গুরুত্বপূর্ণ সময় তিনি বলিউডে ছিলেন না।তাঁরদুই পুত্র অক্ষয় ও রাহুলও রয়েছেন বলিউডে।

XS
SM
MD
LG