অ্যাকসেসিবিলিটি লিংক

পশ্চিমবঙ্গে স্বাধীনতা দিবসের আগে কড়া নিরাপত্তা ব্যবস্থা জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার


Bangalore, India

পশ্চিমবঙ্গে অশান্তি ছড়ানোর চেষ্টা চালাচ্ছে উগ্রপন্থীরা। স্বাধীনতা দিবস কে সামনে রেখে সন্ত্রাসের ছক কষছে তারা। গোটা রাজ্যে তাই কড়া নিরাপত্তা ব্যবস্থা জারি করেছে পশ্চিমবঙ্গ সরকার। রাজ্য স্বরাস্ট্র দফতরের পক্ষথেকে সর্তক করা হয়েছে রাজ্যপ্রশাসন ও পুলিশ প্রশাসনকেও।

রাজ্য প্রশাসনের সদর দপ্তর নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ষ্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন গোয়েন্দাদের কাছে রির্পোট মিলেছে...এবং এরই পরিপ্রেক্ষিতে গোটা রাজ্যজুড়েই সর্তকতা জারি করা হয়েছে। একই সাথে মুখ্যমন্ত্রী সাংবাদিকদের কাছে বলেন স্বাধীনতা দিবসের আগে বাংলায় অশান্তি তৈরির জন্য চেষ্টা চালাচ্ছে উগ্রপন্থীরা...বিভিন্ন লোক এদের সাহায্য করছে ....বিশেষ করে একটি রাজনৈতিক দলও আছে এদের পিছনে ইন্টালিজেন্স ব্রাঞ্চ (আই বি)রির্পোট তাই বলছে।

রাজ্য স্বরাস্ট্র দফতর সূত্রের খবর.....দেশের রাজ্য গুলিতে ইসলামিক স্টেট অফ ইরাক অ্যান্ড সিরিয়া সংক্ষেপে আইএসআইএস জঙ্গি সংগঠন হামলা চালাতে পারে বলে সর্তক করেছে....তার ওপর রাজ্যে মাওবাদীরা এই সুযোগকে কাজেও লাগাতে পারে...এবং এর জন্যই স্বাধীনতা দিবসের সময়টাকে বেছে নিতে পারে জঙ্গিরা তাই এবার গোটা রাজ্যেই বাড়তি সর্তকতা গ্রহন করা হয়েছে বলেই রাজ্য প্রশাসনের খবর।

এ সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।


XS
SM
MD
LG