অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলা বিভাগ সম্পর্কে

VOA Bangla Team

VOA Bangla Team

Meet VOA Bangla Broadcasters

ভিওএ বাংলা হচ্ছে বাংলাভাষী মানুষের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম। দীর্ঘ দিনের অভিজ্ঞ বেতার সাংবাদিক ও সম্প্রচারকদের শ্রম ও মেধায় ভিওএ বাংলা যে কেবল সংবাদ পরিবেশন করছে তাই নয়, বরঞ্চ বেতার, টেলিভিশন ও ইন্টারনেটে, সংবাদ, সংবাদভাষ্য ও বিশ্লেষণ, বিশিষ্ট ব্যক্তিদের সাক্ষাৎকার, শিল্প ও বিনোদন, স্বাস্থ্য ও বিজ্ঞান, শিক্ষা ও যুবসংবাদ, খেলাধুলোর খবরাখবরসহ প্রতিদিন নানান ধরণের অনুষ্ঠান উপস্থাপন করছে অগণিত শ্রোতাদের উদ্দেশ্যে। ভিওএ রেডিও তে প্রচারিত আমাদের সাপ্তাহিক আয়োজন কল ইন শো হ্যালো ওয়াশিংটনে বিশিষ্ট প্যানেলিস্টরা বিভিন্ন সমসাময়িক ও গুরুত্বপূর্ণ বিষয়ে আমাদের শ্রোতাদের প্রশ্নের জবাব দিচ্ছেন।
এনটিভিতে আমাদের সাপ্তাহিক টেলিভিশন অনুষ্ঠান হ্যালো আমেরিকাতে আমরা তুলে ধরছি আমেরিকান জীবনের নানান দিক, বাঙালি আমেরিকানদের সাংস্কৃতিক ও সামাজিক কার্যক্রম, তেমনি থাকছে বিশিষ্ট গুরুত্বপুর্ণ ব্যক্তিদের সাক্ষাৎকার। আমাদের অন্যান্য টেলিভিশন অনুষ্ঠানে রয়েছে, এটিএন বাংলা চ্যানেলে সরাসরি আমেরিকা, দেশ টিভিতে ভিওএ সিক্সটি এবং লেটস প্লে পলিটিক্স।
বিশ্বব্যাপী ভিওএ'র সংবাদদতাদের পাঠানো বস্তুনিষ্ঠ সর্বসাম্প্রতিক সংবাদ ও প্রতিবেদন ভারত ও বাংলাদেশে বাঙালি শ্রোতাদের জন্য নির্ভরযোগ্য সংবাদের এক নিশ্চিত উৎস। আর সেই সঙ্গে রয়েছে বিভিন্ন বিষয়ে অজস্র তথ্য সরবরাহ। মাল্টি-মিডিয়ার এই যুগে ভিওএ বেতারে, টিভিতে, ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগের সব মাধ্যমেই পালন করছে অগ্রনী ভুমিকা।

আমাদের সঙ্গে যোগাযোগ করুন

XS
SM
MD
LG