অ্যাকসেসিবিলিটি লিংক

bangla service

bangla service

ভয়েস অফ আমেরিকা বাংলা হচ্ছে বাংলাভাষী মানুষের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম। দীর্ঘদিনের অভিজ্ঞ বেতার সাংবাদিক ও সম্প্রচারকদের শ্রম ও মেধায় ভিওএ বাংলা যে কেবল সংবাদ পরিবেশন করছে তাই নয়, বরঞ্চ বেতার, টেলিভিশন ও ইন্টারনেটে, সংবাদ, সংবাদভাষ্য ও বিশ্লেষণ, বিশিষ্ট ব্যক্তিদের সাক্ষাৎকার, শিল্প ও বিনোদন, স্বাস্থ্য ও বিজ্ঞান, শিক্ষা ও যুবসংবাদ, খেলাধুলোর খবরাখবরসহ প্রতিদিন নানান ধরণের অনুষ্ঠান উপস্থাপন করছে অগণিত শ্রোতাদের উদ্দেশ্যে। ভিওএ রেডিওতে প্রচারিত আমাদের সাপ্তাহিক আয়োজন কল ইন শো হ্যালো ওয়াশিংটনে বিশিষ্ট প্যানেলিস্টরা বিভিন্ন সমসাময়িক ও গুরুত্বপূর্ণ বিষয়ে আমাদের শ্রোতাদের প্রশ্নের জবাব দিচ্ছেন।

প্রতি শনিবার রাতে এনটিভিতে সাপ্তাহিক টেলিভিশন অনুষ্ঠান হ্যালো আমেরিকাতে আমরা তুলে ধরছি আমেরিকান জীবনের নানান দিক, বাঙালি আমেরিকানদের সাংস্কৃতিক ও সামাজিক কার্যক্রম, তেমনি থাকছে বিশিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাৎকার। আমাদের অন্যান্য টেলিভিশন অনুষ্ঠানের মধ্যে রয়েছে এটিএন বাংলা চ্যানেলে সরাসরি আমেরিকা, দেশ টিভিতে ভিওএ সিক্সটি।
বিশ্বব্যাপী ভিওএ-র সংবাদদতাদের পাঠানো বস্তুনিষ্ঠ সর্বসাম্প্রতিক সংবাদ ও প্রতিবেদন ভারত ও বাংলাদেশে বাঙালি শ্রোতাদের জন্য নির্ভরযোগ্য সংবাদের এক নিশ্চিৎ উৎস। আর সেই সঙ্গে রয়েছে বিভিন্ন বিষয়ে অজস্র তথ্য সরবরাহ। মাল্টি-মিডিয়ার এই যুগে ভিওএ বেতার, টিভি, ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগের সব মাধ্যমেই পালন করছে অগ্রনী ভুমিকা।

XS
SM
MD
LG