অ্যাকসেসিবিলিটি লিংক

বিশ্বজয়ীদের বরণ করলো বাংলাদেশ


অপেক্ষায় ছিল বাংলাদেশ। কখন ফিরবেন বিশ্বজয়ী ক্রিকেটাররা। বুধবার বিকালে তাদের বহনকারী বিমান যখন হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তৈরি হয় অভূতপূর্ব এক দৃশ্যের। ওয়াটার স্যালুটের মাধ্যমে বরণ করে নেয়া হয় বিশ্বকাপ জয়ী যুবাদের।

পানি ছিটানোর মাধ্যমে জাতীয় বীরদের শুভেচ্ছা জানাতে আগে থেকেই প্রস্তুত ছিল ফায়ার সার্ভিসের দুটি গাড়ি। বিমানবন্দরে বিসিবি কর্তাদের ভিড়। বাইরে ভক্তদের লম্বা লাইন। ফুল হাতে তারা শুভেচ্ছা জানান নতুন তারকাদের। স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন পুরো এলাকা। পুষ্পবৃষ্টির মধ্যে খেলোয়াড়দের নিয়ে যাওয়া হয় মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদর দপ্তরে। সেখানে দেয়া হয় উষ্ণ অভ্যর্থনা।

উৎসবের শুরুটা হয় রোববার। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে যখন নতুন ইতিহাস রচনা করেন যুবারা। শুধু ক্রিকেট কেন, এর আগে কোন খেলাতেই বিশ্বকাপ জয়ের কৃতিত্ব ছিল না বাংলাদেশের কোনো দলের। উত্তেজনায় ঠাঁসা ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারায় বাংলাদেশ। উত্তেজনা এতোটা তীব্র ছিল খেলা শেষে হাতাহাতিতে জড়িয়ে পড়েন উভয় দলের খেলোয়াড়রা। এজন্য অবশ্য বাংলাদেশ ও ভারতের পাঁচ খেলোয়াড়কে শাস্তি ভোগ করতে হচ্ছে।

please wait

No media source currently available

0:00 0:01:04 0:00
সরাসরি লিংক



XS
SM
MD
LG