অ্যাকসেসিবিলিটি লিংক

কলকাতায় রুটমার্চ শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী


কলকাতায় রুটমার্চ শুরু করেছে কেন্দ্রীয় বাহিনী

পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণার পরই আজ রবিবার সকাল থেকেই কলকাতায় রুটমার্চ শুরু করে দিল কেন্দ্রীয় বাহিনী।

পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণার পরই আজ রবিবার সকাল থেকেই কলকাতায় রুটমার্চ শুরু করে দিল কেন্দ্রীয় বাহিনী। শনিবার কলকাতায় ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী নেমেছে। রবিবার সকাল থেকে আনন্দপুর-সহ কয়েকটি থানা এলাকায় রুটমার্চ করে কেন্দ্রীয় বাহিনী।

জেলাগুলিতে, বিশেষ করে স্পর্শকাতর এবং অতিস্পর্শকাতর এলাকায় আগেই কেন্দ্রীয় বাহিনী রুটমার্চ শুরু করেছিল। এ বার কলকাতাতেও শুরু হল কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ।রাজ্যে ২৯৪টি আসনে ৮ দফায় ভোট গ্রহণ শুরু হবে ২৭ মার্চ থেকে। কলকাতায় ২ দফায় ১১টি বিধানসভা আসনে ভোট। ২৬ এপ্রিল দক্ষিণ কলকাতার ৪টি আসনে এবং ২৯ এপ্রিল উত্তর কলকাতার ৭টি আসনে ভোট গ্রহণ হবে। তার প্রায় ২ মাস আগেই রুটমার্চ শুরু করল কেন্দ্রীয় বাহিনী।

প্রসঙ্গত বলা যেতে পারে কয়েক দিনের মধ্যেই মোট ১২৫ কোম্পানি বাহিনী পৌঁছবে রাজ্যে। শনিবার কলকাতায় পৌঁছেছে ৩ কোম্পানি আধা সেনা। শনিবার পর্যন্ত মোট ১০ কোম্পানি কেন্দ্রীয় বহিনী এসেছে। তার মধ্যে বারাসত, বসিরহাট, বনগাঁ কলকাতা-সহ বিভিন্ন জায়গায় বাহিনী পৌঁছেও গিয়েছে। রবিবার সকাল থেকে শুরু হয়ে গিয়েছে রুটমার্চ।

please wait

No media source currently available

0:00 0:01:18 0:00


XS
SM
MD
LG