অ্যাকসেসিবিলিটি লিংক

ট্রাম্প বাল্টিমোর শহর ও তার অন্যতম শীর্ষ নেতা কামিংস এর সমালোচনা অব্যাহত রেখেছেন


House Committee on Oversight and Reform Chairman Rep. Elijah Cummings, D-Md., speaks to members of the media before Acting Secretary of Homeland Security Kevin McAleenan appears before a hearing on Capitol Hill in Washington, July 18, 2019.

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প, মেরিল্যান্ড রাজ্যের বাল্টিমোর শহর ও সেই শহরের অন্যতম শীর্ষ নেতা কংগ্রেসম্যান ইলাইজা কামিংস এর সমালোচনা সোমবার অব্যাহত রেখেছেন। কংগ্রেসম্যান কামিংস ট্রাম্প প্রশাসনের সমালোচনা করে থাকেন এবং তার শক্তিশালী কমিটি প্রেসিডেন্টের পরিবারের সদস্য সহ হোয়াইট হাউসের কর্মকর্তাদের যোগাযোগ বিষয়ে তথ্য সংগ্রহ করতে চাইছে। প্রেসিডেন্টের সমালোচকরা বলছেন ট্রাম্প আফ্রিকান আমেরিকান প্রধান শহর ও কংগ্রেসম্যান কামিংস এর সমালোচনা করছেন কারণ তিনি বর্ণবাদকে হাতিয়ার করছেন।

ট্রাম্প টুইটারে লেখেন সারা দেশে সবচাইতে চরম অপরাধ মূলক তৎপরতা ঘটছে বাল্টিমোর শহরে যে শহরের নেতৃত্বে আছেন কংগ্রেসম্যান কামিংস। ট্রাম্প লেখেন ২৫ বছর ধরে শুধু কথা কোন সমাধান নেই।

কামিংস হচ্ছেন কংগ্রেসের প্রতিনিধি পরিষদের Oversight Committeeর চেয়ারম্যান। তিনি সম্প্রতি ট্রাম্প প্রশাসনের অভ্যন্তরীণ নিরাপত্তা বিভাগের অস্থায়ী প্রধান কেভিন ম্যাক্অ্যালিনানের সমালোচনা করেন।

XS
SM
MD
LG