অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্ হাসপাতালে


ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্ গতকাল গভীর রাতে আবার দিল্লির সুপার স্পেশালিটি হাসপাতাল এইমসে ভর্তি হয়েছেন। আজ রবিবার হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী কোভিড সংক্রমণ মুক্ত হয়ে বাড়ি ফেরার পরেও কিছু কিছু সমস্যা দেখা দিয়েছিল।

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্ গতকাল গভীর রাতে আবার দিল্লির সুপার স্পেশালিটি হাসপাতাল এইমসে ভর্তি হয়েছেন। আজ রবিবার হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী কোভিড সংক্রমণ মুক্ত হয়ে বাড়ি ফেরার পরেও কিছু কিছু সমস্যা দেখা দিয়েছিল। তাই সংসদ অধিবেশন শুরু হওয়ার আগে তাঁকে সম্পূর্ণ চেকআপের জন্য আবার হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

৫৫ বছরের অমিত শাহ আগস্ট মাসের মাঝামাঝি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তার তেরো দিন পরে তিনি করোনা মুক্ত হয়ে বাড়ি ফেরেন, কিন্তু আবার এক রাতে তাঁর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট দেখা দেয়। তাই আবার তাঁকে ভর্তি করাতে হয়। ৩১শে অগাস্ট তিনি আবার ছাড়া পান, কিন্তু করোনা তাঁকে যে আঘাত করেছে তা থেকে পুরোপুরি মুক্ত হতে এখনও মনে হয় সময় লাগবে।

আগামীকাল সোমবার থেকে সংসদের বাদল অধিবেশন শুরু হচ্ছে কোভিড ১৯-এর সম্পূর্ণ নিয়মাবলী মেনেই। নির্ধারিত সময়সূচি অনুযায়ী সংসদের অধিবেশন ঠিক হয়েছে, কিন্তু ৭৮৫ জন সংসদ সদস্যের মধ্যে দুশোজনেরই বয়স ৬৫ বছরের উপরে। তার ওপর অন্তত সাতজন কেন্দ্রীয় মন্ত্রী এবং দু'ডজন সাংসদ করোনা পজিটিভ হয়ে চিকিৎসা করিয়েছেন। সকলে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। কাজেই এবারের বাদল অধিবেশনের ওপর করোনার প্রভাব ভালভাবেই পড়বে বলে বোঝা যাচ্ছে। দীপংকর চক্রবর্তী, ভয়েস অফ আমেরিকা, কলকাতা

please wait

No media source currently available

0:00 0:01:20 0:00
সরাসরি লিংক


XS
SM
MD
LG