অ্যাকসেসিবিলিটি লিংক

৩৩ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম


৩৩ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছে হেফাজতে ইসলাম

প্রয়াত আমীর শাহ আহমদ শফীর বড় ছেলে মহাম্মাদ ইউসুফকেও নতুন কমিটিতে সহকারী মহাসচিব  করা হয়েছে। তবে বাদ পড়েছেন বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীসহ অনেকে। 

আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আমীর ও আল্লামা নুরুল ইসলাম জিহাদীকে মহাসচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছে বাংলাদেশের অন্যতম ইসলামি সংগঠন হেফাজতে ইসলাম।

ঢাকায় এক সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের নতুন পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেয়া হয়। নতুন এই কিমিটিতে আল্লামা জুনায়েদ বাবুনগরীকে আমীর ও আল্লামা নুরুল ইসলাম জিহাদীকে মহাসচিব করা হয়েছে। এছাড়া প্রয়াত আমীর শাহ আহমদ শফীর বড় ছেলে মহাম্মাদ ইউসুফকেও নতুন কমিটিতে সহকারী মহাসচিব করা হয়েছে। তবে বাদ পড়েছেন বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীসহ অনেকে।

হেফাজতে ইসলামের নতুন কমিটি ঘোষণা সম্পর্কে ভয়েস অফ অ্যামেরিকার তরফে ঢাকা বিশ্ববিধ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ ইবনে হুসাইনের কাছে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি আশা প্রকাশ করেছেন যে সংগঠনটি যে উদ্যেশ্য নিয়ে গঠিত হয়েছিল তা বাস্তবায়ন নতুন এই কমিটি কাজ করে যাবে।

please wait

No media source currently available

0:00 0:01:42 0:00


XS
SM
MD
LG