অ্যাকসেসিবিলিটি লিংক

অসমে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিহত হয়েছে ৬ জঙ্গি


অসমে সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নিহত হয়েছে ৬ জঙ্গি

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল অসম। রবিবার ভোররাত থেকে অসম পুলিশ এবং অসম রাইফেলসের যৌথ বাহিনীর সঙ্গে সংঘর্ষ শুরু হয় ডিমা হাসাও ন্যাশনাল লিবারেশন আর্মি বা ডিএনএলএ জঙ্গিদের।

সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল অসম। রবিবার ভোররাত থেকে অসম পুলিশ এবং অসম রাইফেলসের যৌথ বাহিনীর সঙ্গে সংঘর্ষ শুরু হয় ডিমা হাসাও ন্যাশনাল লিবারেশন আর্মি বা ডিএনএলএ জঙ্গিদের। উত্তপ্ত হয়ে ওঠে কারবি আংলং জেলার ধানসিঁড়ি এলাকা। যৌথ বাহিনীর গুলিতে নিহত হয়েছে ৬ জঙ্গি। আহত এক জওয়ান।

শেষ পাওয়া খবরে, ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে। চলছে গুলির লড়াই। অসম-সহ উত্তর-পূর্বের জঙ্গি সংগঠনগুলির মধ্যে অন্যতম এই DNLA জঙ্গিরা।

ডিমাপুর-দুগুইদিশা এবং মিস্সিবালাম রিজার্ভ ফরেস্টে ডিএনএলএ জঙ্গিদের খবর পাওয়া যায়। সেই অনুযায়ী, অসম পুলিশ এবং অসম রাইফেলসের যৌথ বাহিনী এদিন ভোররাত আড়াইটে নাগাদ অভিযানে নামে। ওই এলাকায় তল্লাশি চালানোর সময়ই আচমকা গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পালটা জবাব দেয় যৌথবাহিনীও। এরপরই গুলির লড়াইয়ে নিহত হয় ছয় জঙ্গি। আহত হন এক জওয়ানও।

ইতিমধ্যে ওই এলাকায় আরও বেশি করে নিরাপত্তাবাহিনী মোতায়েন করা হয়েছে। ঘিরে ফেলা হয়েছে গোটা এলাকা। ওই এলাকায় আরও জঙ্গি লুকিয়ে রয়েছে বলে খবর। শেষ পাওয়া খবরে, চলছে গুলির লড়াইও। যার ফলে গোটা এলাকায় রীতিমতো আতঙ্কের পরিবেশ। ইতিমধ্যে অসম পুলিশের ডিজিপি জিপি সিং টুইট করে খবরটি জানিয়েছেন।

please wait

No media source currently available

0:00 0:01:23 0:00
সরাসরি লিংক


XS
SM
MD
LG