অ্যাকসেসিবিলিটি লিংক

মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতলো অস্ট্রেলিয়া


WOMEN'S T20 WORLD CUP FINAL

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া ৮৫ রানের বিশাল ব্যবধানে ভারতকে হারিয়ে দিয়েছে। দুই ওপেনার অ্যালিসা হিলি ও বেথ মুনি-র বিধ্বংসী ব্যাটিংয়ে বিশ্বকাপ ফাইনালের রেকর্ড ১৮৪ রান তোলে অস্ট্রেলিয়া।

please wait

No media source currently available

0:00 0:10:34 0:00


মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া ৮৫ রানের বিশাল ব্যবধানে ভারতকে হারিয়ে দিয়েছে। দুই ওপেনার অ্যালিসা হিলি ও বেথ মুনি-র বিধ্বংসী ব্যাটিংয়ে বিশ্বকাপ ফাইনালের রেকর্ড ১৮৪ রান তোলে অস্ট্রেলিয়া। ১৮৫ রানের লক্ষ্য তাড়ায় ৯৯ রানেই অলআউট হয়ে যায় ভারত। গত সাত আসরে এই নিয়ে পঞ্চমবার বিশ্ব চ্যাম্পিয়ন হলো অস্ট্রেলিয়ান মেয়েরা। অ্যালিসা হিলির ঝোড়ো ইনিংসে ছিল ৭ চার ও ৫ টি ছক্কা। খেললেন ৩৯ বলে ৭৫ রানের অনবদ্য এক ইনিংস। তিনিই পান প্লেয়ার অব দ্য ম্যাচ পুরষ্কার। দুর্দান্ত ফর্মে থাকা বেথ মুনি-র ব্যাট থেকে আসে ৫৪ বলে ৭৮ রানের অপরাজিত ইনিংস। তাকে দেয়া হয় প্লেয়ার অব দ্য সিরিজ পুরষ্কার।

ওদিকে বাংলাদেশ ওয়ান ডে ক্রিকেট দলের নতুন অধিনায়ক হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করা হলো। তিনি কি পারবেন মাশরাফির মতো সফল অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করতে? এসব বিষয় নিয়ে আজকের খেলার খবরে সাবেক ক্রিকেটার ঈউসুফ রহমান বাবু এবং সাংবাদিক দিলু খন্দকারের সাথে কথা বলেছেন ভয়েস অফ আমেরিকার সাংবাদিক আহসানুল হক।

please wait

No media source currently available

0:00 0:10:34 0:00



XS
SM
MD
LG