অ্যাকসেসিবিলিটি লিংক

চীনে এ্যামরিকান ব্যবসা বানিজ্য সংকটের মধ্যে


বেজিংয়ের AmCham -American Chamber of Commerce সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গিয়েছে – গেলো বছর চীনে এ্যামরিকান ব্যবসা বানিজ্য বেশ কিছুটা সংকটের মধ্যে দিয়েই এগিয়েছে – রেকর্ড মাত্রায় রাজস্ব হ্রাস পেয়েছে – লভ্যাশং কমেছে।

বেজিংয়ের AmCham -American Chamber of Commerce সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গিয়েছে – গেলো বছর চীনে এ্যামরিকান ব্যবসা বানিজ্য বেশ কিছুটা সংকটের মধ্যে দিয়েই এগিয়েছে – রেকর্ড মাত্রায় রাজস্ব হ্রাস পেয়েছে – লভ্যাশং কমেছে। এই হিসেব- পরিসংখ্যান সন্নিবেশিত হয় গেলো বছরের শেষের দিকে। জানুয়ারীর প্রথম পর্যায়ের হিসেব বা করোনাভাইরাস পরবর্তী সংখা এতে সন্নিবেশিত হয়নি।

ইতিমধ্যে, এখানে যুক্তরাষ্ট্রে – প্রেসিডেন্ট ট্রাম্প আজ কংগ্রেসের নেতৃবর্গের সঙ্গে বৈঠকে মিলিত হ’চ্ছেন বেতন কর হ্রাস এবং সেই সঙ্গে করোনাভাইরাস আঘাত জনিত কারণে আর্থিক দিক দিয়ে ক্ষতিগ্রস্ত ব্যক্তিবর্গ বা ব্যবসা বানিজ্যের জন্যে মোটা অঙ্কে অর্থ সহায়তা প্রদানের বিষয়সমুহ আলোচনার জন্যে। ইতিমধ্যে স্টক মার্কেটে দরপড়তি দেখা গিয়েছে গতকাল সোমবার – করোনাভাইরাসের কারণে তেলের মূল্যেও সংকট দেখা দিয়েছে – এসব নিয়েও প্রেসিডেন্ট ট্রাম্প আলোচনা ক’রছেন অর্থমন্ত্রী স্টীভেন মানুচীন এবং অন্যান্যদের সঙ্গে।

XS
SM
MD
LG