অ্যাকসেসিবিলিটি লিংক

ঢাকায় ফু ওয়াং ক্লাব সিল গালা করে দিয়েছে র‌্যাব


বাংলাদেশে দুর্নীতি বিরোধী অভিযানের অষ্টম দিনে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব ঢাকার বিখ্যাত ফু ওয়াং ক্লাব সিল গালা করে দিয়েছে। উদ্ধার করেছে ১০ হাজার ক্যান বিয়ার, নগদ ৭ লাখ টাকাও জব্দ করা হয়েছে।

তেজগাঁও-গুলশান লিংক রোডে স্থাপিত ক্লাবটিতে দু’দফা অভিযান চালানো হয়। এর আগে পুলিশ অভিযান চালিয়ে কিছু পায়নি। ১২ ঘণ্টার অভিযান শেষে র‌্যাব ৩ জনকে আটক করে নিয়ে যায়। র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম জানান, ক্লাবটিতে অবৈধভাবে আমদানি করা মাদকদ্রব্য জব্দ করা হয়।

মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক লোকমান হোসেন ভূইয়া কবুল করেছেন অস্ট্রেলিয়ার দুটি ব্যাংকে তার ৪১ কোটি টাকা জমা আছে। বুধবার গভীর রাতে র‌্যাব তাকে আটক করে। ক্লাবটিতে ক্যাসিনো চালুর পেছনেও লোকমানের সম্পৃক্ততা ছিল। ক্যাসিনোর জন্য ক্লাব ভাড়া দেয়া এবং অবৈধ মদ রাখার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

ওদিকে নেপালীদের পালাতে সাহায্য করার অভিযোগে দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ রয়েছে এই নেপালীরা ঢাকায় ক্যাসিনো চালুর ব্যাপারে কারিগরি সহায়তা দিয়েছিলেন।

please wait

No media source currently available

0:00 0:00:56 0:00



XS
SM
MD
LG