অ্যাকসেসিবিলিটি লিংক

বাংলাদেশের পূর্ব হড়গ্রামে মঙ্গলবার থেকে সন্ত্রাস বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশ


Bangladesh Militant Raid

বাংলাদেশের উত্তর পশ্চিমাঞ্চলের রাজশাহী নগরীর পূর্ব হড়গ্রাম এলাকায় মঙ্গলবার সকাল থেকে জঙ্গি এবং সন্ত্রাস বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলেছেন এলাকায় জঙ্গি থাকার সুনির্দিষ্ট কোনও তথ্য না থাকলেও সেখানকার বাসায় বাসায় তল্লাশি চালানো হচ্ছে। তবে জঙ্গি থাকতে পারে এমন সন্দেহের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে বলে তারা জানান।

হড়গ্রাম এলাকায় লোকজনের চলাচলের ওপর কড়াকড়ি আরোপ করা হয়েছে বলে ঘটনাস্থল থেকে সংবাদদাতারা জানিয়ে বলেছেন ওই এলাকায় সাংবাদিকদেরও ঢুকতে দেয়া হচ্ছেনা। স্থানীয় অধিবাসীরা কার্যত অবরুদ্ধ হয়ে পড়েছেন এবং গোটা এলাকায় ভীতিকর অবস্থা বিরাজ করছে বলে তারা জানান।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এলাকাটিঘিরে রেখেছে। পুলিশের তরফেও এখন পর্যন্ত ওই অভিযানের ফলাফল সম্পর্কে সুস্পষ্ট কোণ তথ্য সাংবাদিকদের জানান হয়নি।

এদিকে, সিলেটের শাহী ঈদগাহের স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের সিঁড়ির নিচে একটি বোমা সদৃশ একটি বস্তু পাওয়া গেছে। এটা আদৌ বোমা কিনা তাপরীক্ষা করে দেখার জন্য ঢাকা থেকে র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দল সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে র‍্যাবের তরফে জানান হয়েছে।
ঢাকা থেকে জহুরুল আলমের রিপোর্ট।

please wait

No media source currently available

0:00 0:00:55 0:00

XS
SM
MD
LG