অ্যাকসেসিবিলিটি লিংক

জাত ধর্ম বর্ণ নির্বিশেষে যেকোনো মানুষকে সাহায্য করার চেষ্টা করছে বিদেশ ফাউন্ডেশন


করোনাভাইরাসের পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। অর্থনীতি স্থবির হয়ে পড়েছে। মানুষ পড়েছে মহাসঙ্কটে।চাকরি নেই, ঘরে খাবার নেই তার ওপর কেউ কেউ লড়াই করে চলেছেন শরীরে বাসা বাধা এই ভয়ংকর ভাইরাসের সঙ্গে। যুক্তরাষ্ট্র ভিত্তিক বাংলাদেশী অলাভজনক দাতব্য সংস্থা বিদেশ ফাউন্ডেশন এই মহাবিপদে মানুষের সাহায্য করছে।

গত ১১ বছর ধরে এই সংস্থা বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে নানা ধরনের দাতব্য কার্যক্রম চালিয়ে আসছে।বিদেশ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মীর আলি জানান এই মহামারী করোনাভাইরাসে, আক্রান্ত, ক্ষুধার্ত মানুষদের খাবার সরবরাহ করা সহ বিভিন্ন ভাবে সাহায্য করছেন তারা।

বাজারে মাস্কের অপ্রতুলতা রয়েছে এবং যুক্তরাষ্ট্র সরকারের পক্ষ থেকে বলা হয়েছে কাপড়ের মাস্ক তৈরি করে ব্যবহার করতে। বিদেশ ফাউন্ডেশনের সদস্যরা ঘরে তৈরি করছেন কাপড়ের মাস্ক।

চাকরি চলে যাবার পর থেকে অসহায় জীবনযাপন করছেন যুক্তরাষ্ট্রের অনেক মানুষ। ওয়াশিংটন ডিসি ও নিউইয়র্কের কিছু পরিবারে খাবার পৌঁছে দিচ্ছে বিদেশ জানালেন বিদেশ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সোহেল আহমেদ।

জাত ধর্ম বর্ণ নির্বিশেষে যেকোনো মানুষকে সাহায্য করার চেষ্টা করছে বিদেশ বললেন মীর আলি।খাবার ও অন্যান্য সামগ্রী ছাড়া এই মানুষগুলোর এখন মানসিক সহায়তার ও প্রয়োজন রয়েছে।এক আতংকের মাঝ দিয়ে পার করছেন প্রতিটি মুহূর্ত।

XS
SM
MD
LG