অ্যাকসেসিবিলিটি লিংক

ওলামা লীগের সভাপতি ইলিয়াস হোসেন বেলালি দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত


ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন আওয়ামী ওলামা লীগের সভাপতি ইলিয়াস হোসেন বেলালি শুক্রবার জুমার নামাজের পর ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন। পুলিশ জানিয়েছে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এদিকে, শুক্রবার ভোরে গোয়েন্দা পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে রাজধানীর বাড্ডা এলাকার এক যুবলীগ নেতা গাজিপুরে নিহত হয়েছেন। তবে পুলিশ বলেছে নিহত শহিদুর রহমান বাড্ডা এলাকার শীর্ষ সন্ত্রাসী ও পেশাদার খুনি।

এনিয়ে গত চারদিনে আওয়ামী লীগের অঙ্গসংগঠন যুব লীগ ও ছাত্র লীগের চার নেতা ও সক্রিয় সদস্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বন্দুক যুদ্ধে নিহত হলেন। আইন ও সালিশি কেন্দ্রের দেয়া তথ্য মোতাবেক ২০১৫ সালের এ পর্যন্ত শতাধিক লোক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

অন্যদিক্‌, গত ১৫ই আগস্ট কুষ্টিয়া জেলা শহরে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে এক লীগ কর্মী নিহত হওয়ার মামলার প্রধান আসামী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) শুক্রবার ভোঁরে আটক করেছে বলে তার পরিবার দাবী করেছে। তবে র‍্যাব এ অভিযোগ অস্বীকার করেছে ।

please wait

No media source currently available

0:00 0:00:49 0:00
সরাসরি লিংক


XS
SM
MD
LG