অ্যাকসেসিবিলিটি লিংক

ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট পদের মনোনয়ন প্রার্থীরা প্রেসিডেন্ট ট্রাম্পের তীব্র সমালোচনা করেন


Democratic U.S. presidential candidates South Bend Mayor Pete Buttigieg, former Vice President Joe Biden and Senator Bernie Sanders listen as Senator Elizabeth Warren speaks during the fifth 2020 campaign debate at the Tyler Perry Studios in Atlanta, Geor

বৃহস্পতিবার রাতে ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট পদের মনোনয়ন প্রার্থীদের বিতর্ক অনুষ্ঠানে, যে সাত জন অংশ নেন, তারা সদ্য অভিশংসিত প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের তীব্র সমালোচনা করেন।

তারা বলেন ট্রাম্প হচ্ছেন দেশের ইতিহাসে সব চাইতে দুর্নীতিপরায়ণ নেতা। মনোনয়ন প্রার্থীরা বলেন কংগ্রেসের প্রতিনিধি পরিষদ ট্রাম্পকে দুটি অভিযোগে যে অভিশংসিত করেছেন তারা তা সমর্থন করেন। দুটি অভিযোগ হচ্ছে ক্ষমতার অপব্যবহার এবং কংগ্রেসে তদন্তে বাধা দেওয়া।

সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন বলেন প্রেসিডেন্ট পদের বিশুদ্ধতা পুনরপ্রতিষ্ঠা করতে হবে। জনমত সমিক্ষায় বাইডেন এগিয়ে আছেন।

ডেমোক্র্যাটদের ষষ্ঠ বিতর্ক অনুষ্ঠানে আরও অংশ নেন ভার্মন্টের সেনেটার বার্নি স্যান্ডার্স, ম্যাসাচ্যুসেট্সের সেনেটার এলিজাবেথ ওয়ারেন, মিনেসোটার সেনেটার এমি ক্লোবাশার,ইন্ডিয়ানার সাউথ বেন্ডের মেয়র পিট বুটজাজ, ব্যবসায়ী ও পরিবেশবিদ টম স্টাইয়ার এবং ব্যবসায়ী অ্যান্ড্রু ইয়্যাং।

XS
SM
MD
LG