অ্যাকসেসিবিলিটি লিংক

হ্যালো ওয়াশিংটন: "যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থীদের মধ্যেকার বিতর্ক"


‘যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থীদের মধ্যেকার বিতর্ক অনুষ্ঠান’- এটাই আমাদের আজকের হ্যালো ওয়াশিংটনের আলোচ্য বিষয়। আমাদের আলোচনায় আজকের অতিথি উত্তরদাতা প্যানেলে রয়েছেন টেক্সাসের এ এ্যান্ড এম ইউনিভার্সিটির শিক্ষক ডক্টর মেহনায মোমেন, রয়েছেন নিউইয়র্ক থেকে প্রবীন সাংবাদিক সৈয়দ মোহাম্মদউল্লাহ।

আর হ্যাঁ এ অনুষ্ঠানে শ্রোতাদের বা উত্তর দাতাদের মন্তব্য-বক্তব্য সবই তাঁদের নিজস্ব মতামত ভয়েস অফ আমেরিকা কর্তৃপক্ষের ওপর তার দায়দায়িত্ব বর্তাবে না।

please wait

No media source currently available

0:00 0:44:38 0:00

ধন্যবাদ, শুরুতেই সরাসরি চলে যাচ্ছি আন্তর্জাতিক টেলিকনফারেন্স লাইনে। একই প্রশ্ন বা মন্তব্য নিয়ে প্রত্যেক অতিথি উত্তরদাতার কাছে যাওয়া সম্ভব নাও হতে পারে। প্রশ্নকর্তারা প্রশ্ন বা মন্তব্য সংক্ষিপ্ত করবেন দয়া করে। উত্তরদাতারাও বক্তব্য দীর্ঘ না করলে বাধিত হবো। আর এ অনুষ্ঠানের লক্ষ্য জ্ঞানানূশীলন,খবরাখবর জানা, তথ্য সংগ্রহ, বিশেষ কোনো দেশ-কাল-সমাজ-পাত্র বা ঘটনার প্রতি অঙ্গূলী নির্দেশ নয়। বুদ্ধিদৃপ্ত আলোচনাই কাম্য। এখন অনুষ্ঠানে প্রশ্ন করেছেন:

(১)ঢাকা বাংলাদেশ থেকে শাহানা নাসের।

(২) কল করছেন রানীনগর মুর্শিদাবাদ, ভারত থেকে যিয়াউর রহমান।

(৩) বর্তমানে ঢাকা থেকে কল করছেন কানাডা প্রবাসী মোহাম্মদ আযিযুল হক।

(৪) হাতিয়া নোয়াখালি থেকে কল করছেন এ কে এম মুস্তাফা।

(৫) নিউ ইয়র্ক থেকে কল করছেন ঢাকা নিবাসী সাংবাদিক শরিফ মুজীব।

(৬)মিরের সরাই চট্রগ্রাম থেকে কল করছেন আবূ সুফিয়ান চৌধুরী।

(৭) নিউইয়র্ক থেকে কল করছেন বাংলাদেশের সাংবাদিক মাহবুব স্মারক।

শ্রোতাদের সকলকে এবং সেই সঙ্গে আজকের অতিথি উত্তরদাতা সৈয়দ মোহাম্মদউল্ল্যাহ এবং ডক্টর মেহনায মোমেনকে ধন্যবাদ জানিয়ে সরকার কবীরূদ্দীন আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। সালাম নমস্কার শুভরাত্রি। ভালো থাকবেন সবাই।

XS
SM
MD
LG