অ্যাকসেসিবিলিটি লিংক

মাইক পেন্সের প্রেস সেক্রেটারি কেটি মিলার করোনাভাইরাসে আক্রান্ত


Katie miller

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সেক্রেটারি কেটি মিলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে তাঁর স্বাস্থ্য পরীক্ষায় জানানো হয়েছে। প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প প্রকাশ্যেই মিলারকে তাঁর সাহায্যকারী হিসেবে উল্লেখ করেন তবে তিনি বলেন যে তিনি হোয়াইট হাউজে এই ভাইরাস সংক্রমণ নিয়ে উদ্বিগ্ন নন। মিলারের স্বামী হচ্ছেন ট্রাম্পের একজন শীর্ষ উপদেষ্টা স্টিফেন মিলার। তবে তিনি এই রোগে পজিটিভ সনাক্ত হয়েছেন, নাকি হোয়াইট হাউজে তাঁর দপ্তরে কাজ করে যাচ্ছেন সে সম্পর্কে কোন মন্তব্য পাওয়া যায়নি। কেটি মিলারকে একদিন আগের পরীক্ষায় নেগেটিভ বলে সনাক্ত করা হয়েছিল। ট্রাম্প বলেন সে জনেই এই টেস্টের পুরো ধারণাটাই বিরাট কিছু নয়। কেটি মিলার হচ্ছেন হোয়াইট হাউজে করোনাভাইরাসে আক্রান্ত দ্বিতীয় ব্যক্তি। এর আগে কর্মকর্তারা বৃহস্পতিবার জানান যে যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর একজন সদস্য যিনি প্রেসিডেন্টের ব্যক্তিগত কর্মচারি হিসেবে কাজ করেন তিনিও এই করোনাভাইরাসে আক্রান্ত বলে জানা গেছে।

হোয়াইট হাউজের চিফ অফ স্টাফ মার্ক মেডোস গতকাল বলেন যে হোয়াইট হাউজ সম্ভবত সব চেয়ে নিরাপদ জায়গা। তবে তিনি বলেন ট্রাম্প এবং পেন্সকে নিরাপদে রাখার জন্য হোয়াইট হাউজের ব্যাপারে তিনি আরও সাবধানতামূলক ব্যবস্থা নিচ্ছেন।

তিনি জানান প্রেসিডেন্ট এবং তাঁর ঘনিষ্ঠ কর্মচারিরা যাতে নিরাপদ থাকতে পারেন, সে জন্যে আমরা আরও কিছু নিয়মের দিকে নজর দিচ্ছি।

পেন্সের সেক্রেটারির এই সংক্রমণের খবরে তাঁর আইওয়া রাজ্যের ডে ময়েনে যা্ওয়া কিছুটা বিলম্বিত হয়।

XS
SM
MD
LG