অ্যাকসেসিবিলিটি লিংক

ঐশ্বরিয়া রাই বচ্চন আর মেয়ে আরাধ্যা গতকাল রাতে নানাবতী হাসপাতালে ভর্তি


বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন আর তাঁর ৮ বছরের মেয়ে আরাধ্যা গতকাল রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ওঁদের চিকিৎসা চলছে, চিন্তার কোনও কারণ নেই।

সপ্তাহখানেক আগেই তাঁদের করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়ে, তবে উপসর্গ খুবই হালকা হওয়ায় তাঁদের তখন নিজেদের বাড়িতেই আলাদাভাবে থাকতে বলা হয়েছিল। গতকাল রাতে তাঁদের শ্বাসকষ্ট হওয়ায় আর ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। সপ্তাহখানেক আগেই ঐশ্বরিয়ার স্বামী অভিষেক বচ্চন ও সুপারস্টার শ্বশুর অমিতাভ বচ্চনের করোনা ধরা পড়ে এবং তাঁরা মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন। অমিতাভের ৭৭ বছর বয়েস আর নানা রকম শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসকেরা সব সময় সতর্ক থাকছেন। তবে এমনিতে বচ্চন পরিবারের সকলেই ভালো আছেন বলে জানানো হয়েছে। ইতিমধ্যে মুম্বাইয়ে তাঁদের চার-পাঁচটি বাংলো মুম্বাই পুরসভা পরিশোধনের পরে সিল করে দিয়েছে। অমিতাভের স্ত্রী জয়া বচ্চনের কিন্তু এখনও করোনা পরীক্ষায় নেগেটিভই রয়েছে।

শুধু বচ্চন পরিবার নয়, মুম্বাইয়ের বহু তারকা পরিবারেই করোনা ঢুকে পড়েছে। কয়েকদিন আগে অভিনেতা অনুপম খের যেমন জানিয়েছেন, তাঁর মা ও ভাইয়ের করোনা পজেটিভ ধরা পড়েছে। তেমন আমির খান, বনি কাপুর, করণ জোহর, রেখা, এঁদের বাড়িতেও কেউ না কেউ করোনায় আক্রান্ত হয়েছেন এবং তাঁদের কর্মচারীদের মধ্যে অনেকেরই করোনা পজিটিভ ধরা পড়েছে। এর ফলে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে, যে এত নিরাপত্তা বলয়ের মধ্যে থাকার পরেও যদি এই ধরনের লোকের বাড়িতে করোনা ঢুকে পড়ে তা হলে আম আদমির কী দশা হবে!

please wait

No media source currently available

0:00 0:01:43 0:00
সরাসরি লিংক


XS
SM
MD
LG