অ্যাকসেসিবিলিটি লিংক

জম্মু-কাশ্মীর সীমান্তে পাকিস্তানী সেনার গুলিতে আট মাসের শিশুর মৃত্যু


Indian army soldiers patrol near the highly militarized Line of Control dividing Kashmir between India and Pakistan, in Pallanwal sector, about 75 kilometers from Jammu, India, Tuesday, Oct. 4, 2016. Pakistan and India traded fresh accusations of cross-bo

পাকিস্তানী গোলায় জম্মু-কাশ্মীর সীমান্তে প্রাণ গেল আটমাসের নিরীহ শিশুর। আজও ভারতীয় সময় সকালেও চলে গুলি। উত্তর দেয় ভারতীয় সেনাও। নিরাপত্তার খাতিরে অরনিয়া-আরএসপুরায় বন্ধ স্কুল।

বিস্তারিত জানাচ্ছেন কলকাতা থেকে পরমাশিষ ঘোষ রায়।

please wait

No media source currently available

0:00 0:00:48 0:00

জম্মু-কাশ্মীরের আখনুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ঘটনায় সময় আট মাসের শিশুটি তার মা-বাবার সঙ্গে ঘুমোচ্ছিল। ঘুমের মধ্যেই পাক গোলায় প্রাণ গেল আট মাসের শিশুর। গতকাল অরনিয়া ও আরএস পুরা সেক্টরেওগত রাতভর গুলিবর্ষণ করে পাক সেনা। পাল্টা জবাব দেয় ভারতীয় সেনাবাহিনী। সর্বশেষ খবর অনুযায়ী এখনও চলছে গুলির লড়াই। নিরাপত্তার খাতিরে অরনিয়া ও আরএস পুরা সেক্টরে সীমান্ত থেকে পাঁচ কিলোমিটার পর্যন্ত সমস্ত স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।গতকাল সোমবার বিএসএফ আউটপোস্ট ও আশপাশের গ্রামগুলিকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে পাক সেনা। কোনও হতাহতের খবর নেই। গতকালই অরনিয়া, আরএস পুরা ও সাম্বার সীমান্তবর্তী গ্রামগুলির বাসিন্দাদের অন্যত্র সরানোর ব্যবস্থা করেছে প্রশাসন। পাশাপাশি, আজ অরনিয়া সেক্টরের কাছে সীমান্ত এলাকায় গোলাবর্ষণ করে পাকিস্তানি রেঞ্জার্সের আউট পোস্ট এবং টাওয়ারগুলি গুঁড়িয়ে দেয় ভারতীয় সেনাও।

XS
SM
MD
LG