অ্যাকসেসিবিলিটি লিংক

উন্নাওয়ের ধর্ষিত নির্যাতিতার মৃত্যুতে শোক জ্ঞাপন পশ্চিমবঙ্গের মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের


গত ২০১৭ সালের ১৭ই জুন উত্তর প্রদেশের উন্নাও তে যে মেয়েটি ধর্ষিত হয়েছিল পরবর্তী সময়ে সংশ্লিষ্ট মামলায় জামিনে জামিনে মুক্ত হওয়া অভিযুক্তদের দ্বারা আক্রান্ত হন নির্যাতিতা, শেষপর্যন্ত গতকাল শুক্রবার রাতে সফদরজঙ্গ হাসপাতালে মৃত্যু হল উন্নাওয়ের নির্যাতিতার। তাঁর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ শনিবার সকাল ১১.৫৫ নাগাদ নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেছেন মমতা বন্দোপাধ্যায়। উন্নাও-এর নিগৃহীতার মৃত্যুকে উদ্দেশে তিনি লিখেছেন, দুঃখিত, নৃশংসতার কোনও সীমা নেই। প্রসঙ্গত বলা যেতে পারে মৃত্যুর আগে নির্যাতিতার বয়ান অনুযায়ী, রায়বেরলিতে ধর্ষণ মামলায় তাঁর শুনানির জন্য যাচ্ছিল সে। গত বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ স্টেশন পৌঁছন। সেখানেই তাঁকে ধাওয়া করে পাঁচ দুষ্কৃতী। যার মধ্যে ধর্ষণে অভিযুক্ত শিবম ত্রিবেদী এবং শুভম ত্রিবেদীও ছিল। তারা প্রথমে লাঠি দিয়ে নির্যাতিতার পায়ে সজোরে আঘাত করে। গলায় ছুরি চালায়। এরপর পেট্রোল ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। আগুন লাগা অবস্থা নির্যাতিতা ছুটতে ছুটতে প্রাণ ভিক্ষা করেন।

স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিত্সকরা জানিয়েছিলেন নির্যাতিতার শরীর ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।টানা ২দিন মৃত্যুর সঙ্গে লড়াই-এর পর অবশেষে হার মানে নির্যাতিতা, শুক্রবার রাতেই মৃত্যু হয় তাঁর। জানা গিয়েছে, ঘটনার পাঁচ দিন আগে জামিনে ছাড়া পায় শিবম। প্রতিশোধ নিতেই এই ঘটনা ঘটায় দুষ্কৃতীরা।

please wait

No media source currently available

0:00 0:01:20 0:00


XS
SM
MD
LG