অ্যাকসেসিবিলিটি লিংক

করোনা বিপর্যয়ে আরও সঙ্কটে ভারত, আক্রান্তের সংখ্যা বেড়ে ১০৭, মৃত ২


করোনা এখন বিপর্যয়। ক্রমেই ছড়াচ্ছে সংক্রমণ গোটা দেশে। বিপর্যয়ে আরও সঙ্কটে ভারত। দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে ১০৭, মৃত ২।

দেশের একাধিক রাজ্যে বন্ধ স্কুল, কলেজ। তালা বন্ধ সুইমিং পুল, সিনেমা হল, শপিং মল। মহারাষ্ট্রে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সব থেকে বেশি আক্রান্ত কেরলা ও মহারাষ্ট্র। মহরাষ্ট্রে পরিস্থিতি রীতিমতো উদ্বেগের।করোনা রুখতে সিল করা হয়েছে ভারত বাংলাদেশ সীমান্ত, স্থগিত মৈত্রী এবং বন্ধন এক্সপ্রেসের যাত্রাও।কেরালায় কার্যত শাট ডাউনের পরিস্থিতি। পাশাপাশি নতুন করে দুটি কোয়ারান্টাইন সেন্টার তৈরি করেছে দিল্লি পুলিস। শহরের দুটি ট্রেনিং সেন্টারকে ব্যবহার করা হচ্ছে এই কাজে।

ইতালিতে ২১১ জন আটকে পড়া ভারতীয় পড়ুয়াদের নিয়ে মিলান থেকে ফিরছে এয়ার ইন্ডিয়ার বিশেষ বিমান। সেইসাথে তেহরান থেকে ফিরে আশা ২৩৪ জন ভারতীয়দের জয়শলমীরের ক্যাম্পে রাখা হয়েছে।এদিকে করোনায় আক্রান্ত হওয়া এক এক ব্রিটিশ নাগরিক আজ কোচি বিমানবন্দর থেকে দুবাইগামী বিমানে চড়ে বসেছিলেন । কিন্তু উড়ে যাওয়ার কিছু ক্ষণ আগেই তাঁর হদিশ পেয়ে যান বিমান বন্দরের আধিকারিকরা। শেষ পর্যন্ত ওই ব্রিটিশ নাগরিক-সহ বিমানের মোট ২৭০ জন যাত্রীকেই হাসপাতালে পাঠানো হয়েছে।

please wait

No media source currently available

0:00 0:00:58 0:00


XS
SM
MD
LG