অ্যাকসেসিবিলিটি লিংক

করোনা ভাইরাস প্রতিরোধে সার্ক (SAARC) গোষ্ঠীভুক্ত দেশগুলির রাষ্ট্রপ্রধানদের কাছে আবেদন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির


করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করার জন্য পরিকল্পনা তৈরি করুন। সার্ক (SAARC) গোষ্ঠীভুক্ত দেশগুলির রাষ্ট্রপ্রধানদের কাছে এবার এই আবেদনই জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করার জন্য পরিকল্পনা তৈরি করুন। সার্ক (SAARC) গোষ্ঠীভুক্ত দেশগুলির রাষ্ট্রপ্রধানদের কাছে এবার এই আবেদনই জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আজ শুক্রবার এই বিষয়ে একাধিক টুইট করেন তিনি। তার মধ্যে একটিতে লেখেন, ‘আমাদের বিশ্ব বর্তমানে নোভেল করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করছে। এর বিরুদ্ধে লড়াই করার জন্য সরকার, বিভিন্ন সংগঠন ও সাধারণ মানুষ তাদের সামর্থ্য মতো চেষ্টা করছে। দক্ষিণ এশিয়া, যেখানে বিশ্বের প্রচুর মানুষের বসবাস সেখানে আমাদের নাগরিকদের সুস্থতার সঙ্গে কোনও আপস করা যাবে না।’করোনা ভাইরাসের মোকাবিলার জন্য পরিকল্পনা করতে সার্ক গোষ্ঠীভুক্ত দেশগুলির রাষ্ট্রপ্রধানের কাছে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করার প্রস্তাবও দিয়েছেন প্রধানমন্ত্রী।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট করার কিছুক্ষণ বাদেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই প্রস্তাবকে স্বাগত জানান নেপালের প্রধানমন্ত্রী ও শ্রীলঙ্কার রাষ্ট্রপতি। তাঁর প্রস্তাবে সাড়া দিয়ে এই বিষয়ে আলোচনা করার জন্য ইচ্ছাপ্রকাশ করেন তাঁরা।

please wait

No media source currently available

0:00 0:00:51 0:00


XS
SM
MD
LG