অ্যাকসেসিবিলিটি লিংক

ভারতে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত


ভারত জুড়ে আজ নানা ভাবে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। দিবসটি সামনে রেখে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মিছিলের আয়োজন করা হয় কলকাতায়। নারী দিবসকে সামনে রেখে আসন্ন লোকসভা ভোটের প্রচার শুরু করেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা সংবাদদাতা পরমাশিষ ঘোষরায় জানাচ্ছেন বিস্তারিত।

please wait

No media source currently available

0:00 0:00:58 0:00

আন্তর্জাতিক নারী দিবস পিছিয়ে নেই দেশের বিমান সংস্থাগুলিও। বিভিন্ন বাণিজ্যিক সংস্থার মতো বিমানেও মহিলা যাত্রীদের জন্য কেউ কম দামে টিকিট দিচ্ছে, কোনও কোম্পানি দিচ্ছে গোলাপ আর চকোলেট। কোন কোন ফ্লাইট মহিলা বিমান কর্মীদের দিয়ে চালানোর কথাও ঘোষণা করা হয়েছে। তার মধ্যেও বাজিমাত করে দিয়েছে ভারতের জাতীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া। তারা জানিয়েছে, ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে, তাদের বিদেশগামী মাঝারি ও দূর পাল্লার ১২টা ফ্লাইট, আর ৪০টি অভ্যন্তরীণ ফ্লাইটের সব ক'টি পুরোপুরি মহিলা বিমান কর্মীরা চালাবেন। কলকাতা সংবাদদাতা দীপংকর চক্রবর্তী জানাচ্ছেন বিস্তারিত।

please wait

No media source currently available

0:00 0:00:45 0:00

আন্তর্জাতিক নারী দিবসে মহিলাদের বিশেষ সম্মান জানাতে ভারতীয় রেল কর্তৃপক্ষ নানা উদ্যোগ নিয়েছে। ‘নারী দিবসে’ মহিলা কর্মীদের হাতে রেল পরিচালনার ভার তুলে দিয়েছে কর্তৃপক্ষ। কলকাতা সংবাদদাতা পরমাশিষ ঘোষরায় জানাচ্ছেন বিস্তারিত।

please wait

No media source currently available

0:00 0:00:52 0:00


XS
SM
MD
LG