অ্যাকসেসিবিলিটি লিংক

টেক্সাসে এক বন্দুকধারী, ডালাসে পুলিশ সদর দপ্তরে গুলি চালায়


টেক্সাসে কর্তৃপক্ষ জানাচ্ছে যে সাজোয়া গাড়িতে করে আসা একজন বন্দুকধারী, ডালাসে পুলিশ সদর দপ্তরে গুলি চালায়। এ ফলে পুলিশের গাড়ি এবং অফিসের জানালায় গুলি লাগে।বন্দুকধারীটা পরে পুলিশের গুলির মুখে গাড়িতে করে পালিয়ে যায়।

আজ ভোরে পুলিশ ডালাসের শহরতলীতে ঐ সাজোয়া গাড়িটিকে ঘিরে ফেলে। তিন ঘন্টা থেকে চলে আসা অচলাবস্থা এবং বন্দুকের গুলি বিনিময় চলে , চোরাগুপ্তা গুলিতে বন্দুকধারীর গাড়ির এঞ্জিন নষ্ট করার চেষ্টা করা হয় । ড্যালাসের পুলিশ প্রধান বলেন যে স্নাইপার টিম কয়েক মিটি পর গাড়িটির সামনের কাচেঁ গুলি করে । তখণ তারা ঐ সন্দেহভাজন লোকটিকে গাড়ির ভেতরে দেখতে পায়।

গোলাগুলি শুরু হবার সাত ঘন্টার ও বেশি সময় পরে , পুলিশ বলছে যে আক্রমণকারীরা গাড়িটি নীরব হয়ে যায়। কিন্তু ভেতরের লোকটি মৃত না জীবিত সেটা বলা সম্ভব হয়নি। গাড়িতে বিস্ফোরক থাকতে পারে এই আশঙ্কায় তারা ও সামনে এগিয়ে যায়নি।

তবে সন্দেহভাজন লোকটি ছাড়া আর কেউই আহত হয়নি। পুলিশ প্রধান বলেন যে তাঁর পুলিশেরা অল্পের জন্যে প্রাণে রক্ষা পায় ।

পুলিশ প্রধান বলেন যে হামলাকারীকে তার পারিবারিক কারণে আগেও গ্রেপ্তার করা হয়েছে এবং তাকে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করার জন্য সে পুলিশের নিন্দা করেছে। তবে লোকটি কোন সন্ত্রাসী গোষ্ঠির সঙ্গে সংশ্লিষ্ট কি না সে ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি।

XS
SM
MD
LG