অ্যাকসেসিবিলিটি লিংক

দিল্লি দখলের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়


গত ঊন্নিশো তিরানব্বই সালের একুশে জুলাই কলকাতার ধর্মতলায় কংগ্রেস এর ডাকে মহাকরণ অভিযান সমাবেশে তৎকালীন বামফ্রন্ট সরকারের পুলিশ প্রশাসনের গুলিতে যুব কংগ্রেসের তেরো জন যুবক নিহত হয়েছিলেন সেই স্মৃতিকে স্মরণে রেখে প্রতিবছর কলকাতায় পালিত হয় শহীদ দিবস, এবছরও তৃণমূল কংগ্রেসের ডাকে একুশে জুলাইয়ের শহীদ দিবসের সমাবেশে প্রত্যাশিতভাবেই একুশে জুলাইয়ের সভা থেকে দিল্লি দখলের ডাক দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর সেই উদ্দেশ্যেই বাংলা থেকে বিয়াল্লিশ আসনের বিয়াল্লিশটিই দখল অঙ্গীকার করলেন মুখ্যমন্ত্রী। বক্তব্যের শুরু থেকেই একের পর এক ইস্যুতে বিজেপির বিরুদ্ধে সুর চড়ান তৃণমূলনেত্রী। সেই সঙ্গে জানিয়ে দিলেন আগামী বছর ঊনিশে জানুয়ারি ব্রিগেডের জনসভা থেকে দুহাজার ঊনিশে দেশের লোকসভা ভোটে দিল্লি দখল করবে তৃণমূল কংগ্রেস। মমতা বন্দোপাধ্যায়ের দাবি, আগামী বছরএকুশে জুলাই ভারত জয় করার একুশ হবে। ভাষণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন

এদিনের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন একশো শতাংশ আসনই দখল করতে হবে।

এদিকে আজি পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির পক্ষ থেকে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা আগামী বছর তৃণমূল কংগ্রেসের প্রস্তাবিত ঊনিশে জানুয়ারি ব্রিগেডে সমাবেশের পাল্টা হিসেবে বিজেপির পক্ষ থেকেও আগামী বছর তেইশে শে জানুয়ারি ব্রিগেডেই নরেন্দ্র মোদির উপস্থিতিতে জনসভা আয়োজনের ডাক দিল।

please wait

No media source currently available

0:00 0:00:50 0:00

XS
SM
MD
LG