অ্যাকসেসিবিলিটি লিংক

ট্রাম্প আজ ফ্লরিডায়,বাইডেন পেনসিলভেনিয়ায় নিজ নিজ অবস্থান দৃঢ় করছেন


যুক্তরাষ্ট্রের  প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ৩ রা নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে আজ শনিবার ফ্লরিডায় ভোট দিচ্ছেন এবং তাঁর ডেমক্র্যাটিক প্রতিদ্বন্দ্বি  জো বাইডেন আজ সারাদিন কাটাচ্ছেন গুরুত্বপূর্ণ দ্বিধাবিভক্ত রাজ্য পেনসিলভেনিয়াতে । গত বছর ট্রাম্প আনুষ্ঠানিক ভাবে তার বাসভবন নিউ ইয়র্ক থেকে ফ্লরিডায় স্থানান্তিরত করেন।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প ৩ রা নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে আজ শনিবার ফ্লরিডায় ভোট দিচ্ছেন এবং তাঁর ডেমক্র্যাটিক প্রতিদ্বন্দ্বি জো বাইডেন আজ সারাদিন কাটাচ্ছেন গুরুত্বপূর্ণ দ্বিধাবিভক্ত রাজ্য পেনসিলভেনিয়াতে । গত বছর ট্রাম্প আনুষ্ঠানিক ভাবে তার বাসভবন নিউ ইয়র্ক থেকে ফ্লরিডায় স্থানান্তিরত করেন। তিনি তাঁর অবকাশযাপন কেন্দ্র মার - এ -লাগোতে রাত কাটানোর পর আজ সকালে ওয়েস্ট পাম বিচে ভোট দিচ্ছেন। এরপর প্রেসিডেন্ট লুম্বার্টন, নর্থ ক্যারোলাইনা, সার্কেলভিল, ওহাইও এবং ওয়াওকেশাতে ভাষণ দেবেন।

এ দিকে সাবেক ভাইস প্রেসিডেন্ট বাইডেন মোটর যানে করে ফিলেডেলফিয়ার উপশহর বাক্স কাউন্টিতে প্রচার অভিযান চালাবেন যেখানে ২০১৬ সালে হিলারি ক্লিন্টন খুব সামান্য ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন। তিনি নিকটবর্তী লুজেরেন কাউন্টিতেও যাবেন। গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্য ফ্লরিডায়ও আজ বাইডেনের পক্ষে ভোট চাইবেন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ।

প্রেসিডেন্ট নির্বাচনের এখন দু সপ্তারও কম সময় বাকি , পাঁচ কোটি কুড়ি লক্ষেরও বেশি ভোটার এরই মধ্যে ভোট দিয়ে ফেলেছেন। বিজয়ীর নাম ঘোষণার আগে আসা করা হচ্ছে আরও প্রায় ১০ কোটি লোক ভোট দেবেন।

XS
SM
MD
LG