অ্যাকসেসিবিলিটি লিংক

অভিযোগকারীর সাক্ষ্য গ্রহনে সম্মত প্রতিনিধি পরিষদের গোয়েন্দা কমিটি


যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের গোয়েন্দা কমিটির ডেমক্র্যাট চেয়ারম্যান বলেছেন, কমিটি গপন তথ্য ফাঁসের অভিযোগকারীর কাছ থেকে অভিযোগ শোনার জন্য রাজি।

অ্যাডাম শিফ এবিসি নিউজকে জানান, আমরা সব সতর্কতা অবলম্বন করে, অভিযোগকারীর পরিচয় রক্ষা করে, নিরাপত্তা নিশ্চিত করে তার সাক্ষ্য গ্রহনে সম্মত হয়েছি। তিনি আরও বলেন, প্রেসিডেন্ট যখন হুমকি দিচ্ছেন তখন আমাদের নিরাপত্তা নিয়ে চিন্তিত হবার যথেষ্ট কারণ রয়েছে। অভিযোগকারী অভিযোগ করেছেন, প্রেসিডেন্ট ট্রাম্প গত জুলাই মাসের ২৫ তারিখে, টেলিফোনে ইউক্রেনের নবনির্বাচিত প্রেসিডেন্টের কাছে যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এবং তাঁর ছেলে হান্টার সম্পর্কে অপরাধমূলক তথ্য সরবরাহের জন্য সাহায্য চেয়েছেন। ট্রাম্প এই সাহায্য চাইবার কারণ, ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের বিপরীতে অংশ নেয়ার জন্য ডেমোক্র্যাট দল থেকে প্রেসিডেন্ট পদ প্রার্থী হিসেবে জো বাইডেন মনোনয়ন যাতে না পান। প্রেসিডেন্ট ট্রাম্প ফোনালাপের একটি কপি প্রকাশ করেন এবং টুইটারে পক্ষ সমর্থনে দাবী করে বলেন তিনি কোনো দোষ করেননি।

প্রেসিডেন্ট ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলার ফক্স নিউজকে বলেন, অভিযোগকারীর আচরণ গুপ্তচরের মতো। এবং আরও বলেন ট্রাম্প নিজে প্রকৃতপক্ষে অভিযোগকারী কেননা তিনি বাইডেনদের দুর্নীতি প্রকাশ করেছেন।

XS
SM
MD
LG