অ্যাকসেসিবিলিটি লিংক

ক্যারোলাইনা ও ফ্লোরিডায় প্রচার অভিযান চালাচ্ছেন ট্রাম্প-হিলারি


যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পদপ্রার্থি ডনাল্ড ট্রাম্প এবং হিলারি ক্লিন্টন আজ নর্থ ক্যারোলাইনা এবং ফ্লোরিডা অঙ্গরাজ্যে প্রচার অভিযান চালাচ্ছেন। এ দুটি রাজ্যকেই উভয় প্রার্থিই ৮ই নভেম্বরের নির্বাচনে তাদের নিজ নিজ জয়ের জন্য গুরুত্বপুর্ণ বলে মনে করেন।

আজ ট্রাম্প পূর্ব উপকূল জুড়ে চারটি সমাবেশে ভাষণ দেবেন, শুরু করবেন ফ্লোরিডার জ্যাকসনভিল থেকে। পরে তিনি পূর্ব পেনসিলভেনিয়ায় থামবেন এবং তারপর নর্থ ক্যারোলাইনায় দুটি জায়গায় ভাষণ দেবেন।

ক্লিন্টন নর্থ ক্যারোলাইনায় দুটি সমাবেশ করছেন, প্রথমটি গ্রীনভিলে তার পর রলিতে। ক্লিন্টনের পক্ষে প্রেসিডেন্ট বারাক ওবামা নির্বাচনী প্রচার অভিযান চালাচ্ছেন, মায়মিতে এবং পরে জ্যাক্সনভিলে, একই সময়ে যখন ট্রাম্পও সেখানে সমাবেশে ভাষণ দেবেন।

সাম্প্রতিক জরিপে দেখা যাচ্ছে যে এই দুই প্রার্থিই নির্বাচনের আগের এই শেষ সপ্তায় কার্যত সমান সমান ভোট পাচ্ছেন। তবে আভাষে বোঝা যাচ্ছে বিষয়টি ট্রাম্পের অনুকূলে যাচ্ছে। কারণ তিনি গত সপ্তার তুলনায় ফ্লোরিডায় চার পয়েন্ট এবং নর্থ ক্যরোলাইনায় তিন পয়েন্টের ব্যবধান কমিয়ে এনেছেন। এই দুটি অঙ্গরাজ্যের ভোটাররা যে কোন দিকে ঝুঁকে পড়তে পারেন।

XS
SM
MD
LG