অ্যাকসেসিবিলিটি লিংক

আমেরিকার প্রধান প্রধান খবর ভিওএ 60-তে স্বাগতঃ  জানুয়ারিতে করোনায় মৃত্যুর সংখ্যা ৪ লক্ষ ২৪ হাজারে পৌঁছুবে 


যুক্তরাষ্ট্রের রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্র করোনভাইরাস সংক্রমণের বর্তমান হারের উপর ভিত্তি করে জানুয়ারি মাসের মধ্যে মহামারীতে আমেরিকায় কত মানুষের মৃত্যুর হতে পারে তার নতুন এক ভবিষ্যদ্বাণী করেছে। তারা জানিয়েছে ২৩শে জানুয়ারির মধ্যে করোনভাইরাসে মৃত্যুর সংখ্যা ৪ লক্ষ ২৪ হাজারে পৌঁছে যেতে পারে।

কর্তৃপক্ষ জানিয়েছে, ক্রিসমাস লাইটের প্রদর্শনী দেখে ফিরে পাওয়ার পথে উইসকনসিনবাসী দুই ভাইবোন মঙ্গলবার রাতে নিহত হন। কর্তৃপক্ষ জানিয়েছে, পুলিশের হাত থেকে পালানোর সময় সন্দেহভাজন এক গাড়ি ছিনতাইকারী ভুল দিকেগাড়ি চালালে তাদের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঐ ঘটনটি ঘটে ফ্লোরিডার মধ্যাঞ্চলেরহাইওয়ে 95-এ।

উইসকনসিনের স্বাস্থ্য সংস্থা জানিয়েছে যে করোনভাইরাস ভ্যাকসিনের পাঁচ শতটি টিকা রিফ্রিজারেটারে না রাখার কারণে তা ফেলে দিতে হয়। মনে করা হচ্ছে কোনও কর্মচারী ইচ্ছাকৃত ভাবে নষ্ট করার জন্য টিকাগুলো বাইরে রেখে ছিলেন।

ক্যালিফোর্নিয়ার কারা কর্তৃপক্ষ জানিয়েছে, ৮0 বছর বয়সী স্যামুয়েল লিটল নামের এক পেশাদার খুনি বুধবার ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে মারা গেছেন। এফবিআই বা আমেরিকার কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর কাছে স্যামুয়েল লিটল শ্বাসরোধ করে ৯৩ জনকে হত্যা করার কথা স্বীকার করে।

সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হয়েছে যে এক বছরের বেশ কিছু আগে অ্যান্থনি ওয়ার্নার বড়দিনে ন্যাশভিলের শহরতলিতে একটি বোমা বিস্ফোরণ ঘটিয়েছিল। তার বান্ধবী পুলিশকে জানিয়ে ছিলেন যে ওয়ার্নার তাঁর বাড়ীতে বিশাল এক গাড়ী আরভিতে বসেই বোমা তৈরি করেছে।

XS
SM
MD
LG