অ্যাকসেসিবিলিটি লিংক

সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


মুষ্টিমেয় বিপথগামী সন্ত্রাসীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা বাংলাদেশেকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে বলে শনিবার রাতে গুলশানের সন্ত্রাসী হামলা সম্পর্কে জাতির উদ্দেশ্য বেতার ও টেলিভিশনে এক ভাষণে প্রধানমন্ত্রী বলেন বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ ষড়যন্ত্রকারীদের এ উদ্দেশ্য সফল হতে দেবেনা। তিনি নিহতদের স্মরণে দুই দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেন।

এদিকে, নিষ্ঠুর, বিবেকবর্জি্‌ত, গণতন্ত্র ও সভ্যতা বিরোধী উগ্রবাদী শক্তিকে নির্মূল করতে দলমত নির্বিশেষে সকলের সমন্বিত প্রচেষ্টাকে কাজে লাগানোর আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গুলশানে সন্ত্রাসী হামলায় হতাহতের নজিরবিহীন ঘটনায় নিন্দা ও উদ্বেগ জানিয়ে দেয়া এক বিবৃতিতে তিনি বলেছেন সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এখনই এই উগ্রবাদী শক্তিকে দমন করতে না পারলে এরা দীর্ঘতম যুদ্ধ চালিয়ে দেশের জনগণের শান্তি, সুস্থিতি, নিরাপত্তা বজায় রাখা কঠিন করে তুলবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ গুলশান হামলার তীব্র নিন্দা জানিয়ে সন্ত্রাসবাদ মোকাবেলায় একটি সর্বদলীয় বৈঠকের আয়োজন করার জন্য তাঁর আহ্বান পুনর্ব্যক্ত করেছেন।

সরাসরি লিংক

XS
SM
MD
LG