অ্যাকসেসিবিলিটি লিংক

মেঘালয়ের মওফলং গ্রামের অনুষ্ঠানে অংশ নিলেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী


দেশের উত্তর পূর্বাঞ্চলে এই প্রথম সফরে এসে আজ মেঘালয়ের মওফলং গ্রামে এক খোলামেলা পরিবেশে এক অনুষ্ঠানে অংশ নিলেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী। প্রাকৃতিক সৌন্দর্যের জন্য বিখ্যাত মওফলং গ্রামে লোকনৃত্য শিল্পীদের নাচের তালে ড্রাম বাজালেন নরেন্দ্র মোদী। আজ সকালে পূর্ব খাসি হিলস জেলার এই গ্রামে তাঁর সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এই অনুষ্ঠানে এসে স্থানীয় বাসিন্দা ও লোকশিল্পীদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। উল্লেখ্য করা যেতে পারে এই প্রথম প্রধানমন্ত্রী মোদী উত্তর-পূর্বের এই রাজ্য সফরে এলেন প্রসংগত বলা যেতে পারে
মেঘালয় সফরে এসে গতকাল প্রধানমন্ত্রী উত্তর-পূর্বের জন্য নয়া প্যাসেঞ্জার ট্রেনের উদ্বোধন এবং একটি ফুটবল স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।অনুষ্ঠানের ভাষনে উত্তর-পূর্বের রাজ্যগুলির গ্রামীন জনজীবনের উন্নতির ওপর গুরুত্ব আরোপ করেছেন তিনি।এর আগে উত্তর-পূর্ব কাউন্সিলের অধিবেশনে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের দিক থেকে উত্তর-পূর্বের রাজ্যগুলিকে দেশের অন্যান্য অংশের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ করে তোলাই সরকারের লক্ষ্য। অনুষ্ঠানে মেঘালয়ের মুখ্যমন্ত্রী ড. মুকুল সাংমা, রাজ্যপাল এবং অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনেয়ালও উপস্থিত ছিলেন।

XS
SM
MD
LG