অ্যাকসেসিবিলিটি লিংক

অতর্কিত হামলার হুমকি দিল মাওবাদীরা


অতর্কিত হামলার হুমকি দিল মাওবাদীরা

পরিস্থিতি অনুকূল। তাই গণমুক্তি গেরিলা ফৌজ সপ্তাহে বিপুল সংখ্যক যুবক, যুবতীকে নিয়োগ করে অতর্কিত হামলার হুমকি দিল মাওবাদীরা। 

পরিস্থিতি অনুকূল। তাই গণমুক্তি গেরিলা ফৌজ সপ্তাহে বিপুল সংখ্যক যুবক, যুবতীকে নিয়োগ করে অতর্কিত হামলার হুমকি দিল মাওবাদীরা। ঝাড়খণ্ড লাগোয়া পশ্চিমবঙ্গের জঙ্গলমহলের জেলা পুরুলিয়ার বরাবাজার, বান্দোয়ান এলাকা থেকে উদ্ধার করা সিপিআই (মাওবাদী)-দের হিন্দি প্রচারপত্রের লেখা এমনই চাঞ্চল্যকর তথ্য পেল রাজ্য পুলিশ তথা কেন্দ্রীয় বাহিনী। মাওবাদীদের এমন বার্তায় কার্যত মাথায় হাত গোয়েন্দা-সহ জঙ্গলমহলে মোতায়েন যৌথ বাহিনীর।

পুলিশ জানিয়েছে, প্রচারপত্রে লেখা রয়েছে, “শত্রুপক্ষকে হতবাক করে তাদের ‘সাপ্লাই লাইন’ নষ্ট করে লাগাতার ছোট, মাঝারি অপারেশনের পাশাপাশি চারদিক থেকে আক্রমণের পরিকল্পনা গ্রহণ করতে হবে।” সেই সঙ্গে এও উল্লেখ রয়েছে, অল্প সময়ের মধ্যে তড়িৎগতিতে আচমকা হামলা করা। এছাড়া এই হামলার জন্য পরিস্থিতি যে অনুকূল, তাও ওই প্রচারপত্রে স্পষ্টভাবে লেখা। রাজ্যে পালাবদলের পর যৌথবাহিনীর গুলিতে মাওবাদী শীর্ষ নেতা কিষাণজি মৃত্যুর পর মাওবাদীদের প্রচারপত্রে এভাবে হামলার হুমকি এই প্রথম।

please wait

No media source currently available

0:00 0:01:10 0:00


XS
SM
MD
LG