অ্যাকসেসিবিলিটি লিংক

আসন্ন থ্যাঙ্কসগিভিং উপলক্ষ্যে খাবার বিতরণ করলেন বাইডেন দম্পতি


প্রেসিডেন্ট জো বাইডেন, ফার্স্ট লেডি জিল বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিস এবং সেকেন্ড জেন্টালম্যান ডগ এমহফ ওয়াশিংটনের ডিসি সেন্ট্রাল কিচেনে থ্যাঙ্কসগিভিং খাবারের বক্স তৈরি করছেন৷২৩ নভেম্বর, ২০২১। (ছবি-এপি/ সুজান ওয়ালশ)

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের থ্যাঙ্কসগিভিং ছুটির আগে প্রেসিডেন্ট জো বাইডেন এবং তার স্ত্রী জিল ডিসি সেন্ট্রাল কিচেনে টার্কি এবং মিষ্টি আলু বিতরণ করেছেন। ডিসি সেন্ট্রাল কিচেন এমন একটি সংস্থা যারা ওয়াশিংটনে স্কুল এবং গৃহহীনদের আশ্রয়কেন্দ্রের জন্য বিনামূল্যে তাজা খাবার তৈরি করে থাকে।

বাইডেনদের সঙ্গে ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিস এবং তার স্বামী ডগ এমহফও যোগ দেন। ডগ সবুজ মটরশুটি এবং গ্রেভি (মাংসের ঝোল) পরিবেশন করেন। দুই দম্পতি, যাদের সঙ্গে হোসে আন্দ্রেও যোগ দেন, তারা ঐ সংস্থার কর্মীদের সঙ্গে থ্যাঙ্কসগিভিং খাবারের বাক্সগুলি তৈরি করেন।

আমেরিকানরা বৃহস্পতিবার থ্যাঙ্কসগিভিং ছুটি উদযাপন করবে। এদিন তারা ঐতিহ্যবাহী খাবার যার মধ্যে প্রায়ই টার্কি, স্টাফিং, আলু ভর্তাসহ নানা খাবার পরিবারের সদস্যদের নিয়ে খেয়ে থাকে।

তিনি কোন জিনিসের জন্য কৃতজ্ঞ জানতে চাইলে বাইডেন সাংবাদিকদের বলেন: "আমার পাশে যারা দাঁড়িয়ে আছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।"

XS
SM
MD
LG